০৩:৪১ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পরকীয়া করতে এসে আটক যুবক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২১ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বানিয়াফৈর গ্রামে পরকীয়া করতে এসে আটক হয়েছে এক যুবক। ওই যুবক উপজেলার সহদেবপুর ইউনিয়নের দক্ষিণ চামুরিয়া গ্রামের হাজী মিয়ার ছেলে সেলিম মিয়া (৩০)। এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীরা জানায়, আটককৃত যুবক সেলিম মিয়া দীর্ঘদিন ধরে বানিয়াফৈর গ্রামের রেজাউল করিমের স্ত্রী দুই সন্তানের জননী মৌসুমী আক্তার (২৫) এর সাথে অনৈতিক সম্পর্ক করে আসছিল।

বৃহস্পতিবার (২০ডিসেম্বর) রাত ১১টায় তার স্বামী প্রবাসে থাকায় ওই বখাটে সেলিম মিয়া মৌসুমী আক্তারের ঘরে প্রবেশ করে। এসময় তার স্বামীর বাড়ীর লোকজন টের পেয়ে আশে-পাশের লোকজনকে নিয়ে মৌসুমীর ঘরে ঢুকে এবং ওই যুবককে হাতেনাতে আটক করে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে সহদেবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান বালা জানান, ওই ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি