০৮:০৮ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পুলিশি বাধাঁয় পন্ড যুবদলের বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৪ এপ্রিল ২০১৯ | |
, টাঙ্গাইল :

পুলিশি বাধাঁয় পন্ড হয়েছে টাঙ্গাইল জেলা যুবদলের বিক্ষোভ মিছিলটি। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সুলতান সালাউদ্দিন টুকু’র নিঃশর্ত মুক্তির দাবিতে এ কর্মসূচীর আয়োজন করা হয়।

বৃহস্পতিবার যুবদল নেতৃবৃন্দ শহরের ভিক্টোরিয়া রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল বের করে সড়ক প্রদক্ষিণ করতে চাইলে তাতে বাধা প্রদান করে পুলিশ। পরে পুলিশি বাধার মুখে সেখানেই পথসভা করে যুবদল নেতৃবৃন্দ। 

এসময় বক্তব্য রাখেন, জেলা যুবদলের আহ্বায়ক আশরাফ পাহেলী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দ মনিরুজ্জামান জুয়েল জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ। 

পথসভায় উপস্থিত ছিলেন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ হেল কাফী শাহীদ, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সৈয়দ শাতীল, জাহিদ হোসেন মালা, খালেদ সাইফুদ্দিন জুয়েল সদর থানা আহবায়ক কবিরুজ্জামান কবির, সিনিয়র যুগ্ম-আহবায়ক খালেদ সাইফুদ্দিন জুয়েলসহ যুবদলের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় নের্তৃবৃন্দ হুশিয়ার করে বলেন, বর্তমান অবৈধ সরকার দেশে একনায়কতন্ত্র বাকশাল কায়েম করতে চাচ্ছে। অবিলম্বে খালেদা জিয়া ও সুলতান সালাউদ্দিন টুকুকে মুক্তি দিতে হবে অন্যথায় দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে যুবদলের নেতাকর্মীরা রাজপথে থেকে দাবি আদায়ে বাধ্য করবে বলেও জানান তারা।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি