১০:০৯ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ট্রাক গাড়ি প্রতীকে নির্বাচন করবেন লতিফ সিদ্দিকী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৩৩ টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে স্বতন্ত্র প্রার্থী ট্রাক গাড়ি প্রতীকে নির্বাচন করবেন আওয়ামীলীগ থেকে বহিস্কৃত দলের সভাপতিমন্ডলীর সাবেক সদস্য ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী। 

সোমবার (১০ ডিসেম্বর) সকাল ১০টায় লতিফ সিদ্দিকীকে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শহীদুল ইসলাম এই প্রতীক বরাদ্দ দেয়।

এর আগে ২৮ নভেম্বর ১৩৩ টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন।

লতিফ সিদ্দিকী বলেন, আমি আওয়ামীলীগের বিপক্ষে প্রার্থী হইনি। আমি প্রার্থী হয়েছি ঐক্যফ্রন্টের বিরুদ্ধে। আমি জনগণের লোক জনগণ আমাকে ভালোবাসে। আমি জনগণকেই মানি। দেশে বহু দল আছে। আওয়ামীলীগের হাজার হাজার প্রার্থীরা একটি প্রদ্ধতিতে নির্বাচনে আসে। আমি জনগণের আদেশ মানবো। আওয়ামীলীগ জনস্বার্থের দল আমি জনস্বার্থের সেবক। জনগণ আমাকে চায় সেই জন্যে আমি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েছি এবং ট্রাক গাড়ি প্রতীক পেয়েছি।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি