০৮:৪৮ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্বামী বিতর্কে বাদ লিপি

সংরক্ষিত মহিলা এমপি হচ্ছেন মমতা নেহা লাভলী

তপু আহম্মেদ | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১১ ফেব্রুয়ারী ২০১৯ | |
, টাঙ্গাইল :

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যুব মহিলা লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক টাঙ্গাইলের মেয়ে খন্দকার মমতা নেহা লাভলী। এর আগে পূর্বের মনোনয়ণ তালিকা থেকে স্বামী বির্তকে শিরিনা নাহার লিপির মনোনয়ন বাতিল করা হয়।

বিষয়টি নিশ্চিত করে সোমবার আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ জানান, সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের প্রার্থী তালিকা থেকে শিরিনা নাহার লিপিকে বাদ দেওয়া হয়েছে।

দলীয় সংরক্ষিত মহিলা আসনে মনোনয়ন পাওয়া খন্দকার মমতা নেহা লাভলী বিষয়টি টাঙ্গাইল২৪.কম কে নিশ্চিত করেছেন। তিনি এসময় ব্ঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

সূত্রে জানা গেছে, শিরিনা নাহার লিপির পরিবর্তে টাঙ্গাইল থেকে মমতা নেহা লাভলীকে মনোনয়ন দেয়া হয়েছে। তিনি টাঙ্গাইল সরকারী কুমুদিনী কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস। তার বাবার বাড়ী টাঙ্গাইল পৌরশহরের ছয়আনী বাজার এলাকায়।

টাঙ্গাইলের মেয়ে খন্দকার মমতা নেহা লাভলী সংরক্ষিত মহিলা আসনে সংসদ সদস্য নির্বাচিত হতে মনোনয়ন পাওয়ায় তাকে শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন বংশাই টেলিভিশন এর ব্যবস্থাপনা পরিচালক ও টাঙ্গাইল২৪.কম এর প্রধান সম্পাদক তপু আহম্মেদ, বংশাই কমিউনিকেশনস লিমিটেড এর চেয়ারম্যান পলাশ আল মাসুদ, বংশাই টেলিভিশনের সম্পাদক মোঃ আশিকুর রহমান পলাশসহ বংশাই ও টাঙ্গাইল২৪.কম পরিবারের সদস্যরা।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি