১২:০৮ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

৭৮৮ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

জুবায়েদ ইমন | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৮ সেপ্টেম্বর ২০১৮ | |
, টাঙ্গাইল :

আমদানী নিষিদ্ধ ভারতীয় তৈরি ৭৮৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাবের সদস্যরা। এসময় ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক, দুইটি মোবাইল ফোন ও নগদ পাঁচ হাজার তিনশ ৪৬ টাকা উদ্ধার করা হয়।

শুক্রবার গভীর রাতে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- নারায়ণগঞ্জের ফতুল্লার ধাপা শৌলকুরা গ্রামের মৃত আব্দূল মিয়ার ছেলে মোঃ জসিম মিয়া (৩৫), বরগুনা জেলার আমতলির পচাফুরালিয়ার গ্রামের মৃত ইউনুস হাওলাদার এর ছেলে মোঃ রফিক হাওলাদার (৪০)

টাঙ্গাইল র‌্যাবের কোম্পানী কমান্ডার মোহাম্মাদ রবিউল ইসলাম জানান, শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা এলাকায় অভিযান পরিচালনা করে।  অভিযান চলাকালে একটি ট্রাকে তল্লাশি চালিয়ে ৭৮৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক, দুইটি মোবাইল ফোন ও নগদ পাঁচ হাজার তিনশ ৪৬ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা চাঁপাই নবাবগঞ্জ হতে আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলার বিভিন্ন স্থানে সরবরাহ করছিল বলেও র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলেও তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি