০৩:১৫ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে আটক পাঁচ ডাকাত রিমান্ডে

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১ জুলাই ২০২১ | |
মির্জাপুর থানা। ফাইল ছবি-টাঙ্গাইল২৪.কম
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় জনতার সহায়তায় পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার পাকুল্যা-দেলদুয়ার আঞ্চলিক সড়কের পাকুল্যা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি মিনি ট্রাক, একটি চাকু ও একটি প্লাস্টিকের পাইপ উদ্ধার করা হয়।

বুধবার তাদের সাতদিনের রিমান্ড আবেদন করে টাঙ্গাইল আদালতে পাঠানো হলে বিচারক দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেফতার ডাকাত দলের সদস্যরা হলেন- রংপুরের মিঠাপুকুর উপজেলার মাহমুদপুর বালিয়া পলিপাড়ার সুমন্ত দাস (৩০), একই এলাকার কানাই ভরণী (২৪) ও নিপূ সমন্ত (৩০), গাজীপুরের কালিয়াকৈর উপজেলার নিশ্চিন্তপুরের রিয়াদ হোসেন (২৪) ও ফয়সাল আহমেদ (২৭)।

পুলিশ জানায়, মঙ্গলবার রাত আনুমানিক দেড়টার দিকে পাকুল্যা-দেলদুয়ার আঞ্চলিক সড়কে ডাকাত দলের ১০-১৫ জন সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। স্থানীয় জনতা টের পেয়ে টহল পুলিশে খবর দেয়। পুলিশ ও জনতার উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় জনতা ডাকাতদলের পাঁচজনকে ধরে ফেলেও অন্যরা পালিয়ে যায়। পরে জনতা তাদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু বলেন, ডাকাত দলের সদস্যদের নামে মামলা করা হয়েছে। পালিয়ে যাওয়া ডাকাতদের গ্রেফতারে অভিযান চলছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি