০৭:২৯ এএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা মোশারফ হোসেন

মারুফ রহমান | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৫ জুলাই ২০১৮ | |
, টাঙ্গাইল :

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ কর্মকর্তা হিসেবে স্বীকৃতি পেয়েছেন টাঙ্গাইল থানার পরিদর্শক (ইন্টিলিজেন্স ও কমিউনিটি) মোশারফ হোসেন।

গত ১ জুলাই তাকে এ প্রদক প্রদান করা হয়। মাদকদ্রব্য, বাল্যবিবাহ, জুয়া ও ইসলামী সন্ত্রাসী মূলক কর্মকান্ড সম্পর্কে সতর্কতামূলক প্রচারনার জন্য তাকে এ স্বীকৃতি দেওয়া হয় বলে জানা গেছে।

ঢাকা রেঞ্জ ডিআইজির সম্মেলন কক্ষে আয়োজিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ডিআইজি আব্দুল­াহ আল মামুন এ পুরস্কার প্রদান করেন। এসময় টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়সহ পুলিশের উর্ধ্বতন ও বিভিন্ন জেলার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

স্বীকৃতি পাওয়ার পর অভিব্যাক্তি প্রকাশকালে মোশারফ হোসেন বলেন, ‘পুলিশ জনগনের বন্ধু, সেক্ষেত্রে জনগনের সাথে পুলিশের সুসম্পর্ক থাকলে সমাজে আর কোন অপরাধ মাথা চারা দিয়ে উঠতে পারে না। তাই আমি সবসময় জনগনকে সাথে নিয়ে কাজ করার চেষ্ঠা করেছি। বর্তমানে আমাদের সমাজের সবচেয়ে বড় সামাজিক অবক্ষয় গুলোর মধ্যে অন্যতম মাদকদ্রব্য, বাল্যবিবাহ, জুয়া ও ইসলামী সন্ত্রাস। আর আমাদের সমাজ থেকে এসব দূর করতে সবচেয়ে বেশি প্রয়োজন জনসচেতনতা ও সতর্কতা। আগামী দিন গুলোতে সমাজের এই অবক্ষয় গুলো পরিষ্কার করতে পুলিশ তথা সাধারন জনগন এক কাতারে এসে কাজ করবে বলে আমি আশাবাদি।’

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার এইচএসসি পরীক্ষার্থীদের ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায়ের অ গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি