০১:৪৯ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ী পৌর নির্বাচনের মক ভোটিং অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

দ্বিতীয় ধাপে আসন্ন পৌর নির্বাচন উপলক্ষে টাঙ্গাইলের ধনবাড়ী পৌর সভার ১৫টি ভোটারকেন্দ্রে ভোটারদের অবগত করতে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) মক ভোট প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে। 

আজ বৃহস্পতিবার সকাল ১০ থেকে বিকাল ৪টা পর্যন্ত এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। সকালের দিকে ভোটাদের উপস্থিতি তুলনামূলক কম থাকলেও দুপুর দিকে উপস্থিতি বেড়ে যায়। তবে সহজে ভোট দিতে পেরে অনেকেই ইভিএম নিয়ে উল্লাস প্রকাশ করেছেন।  

সরেজমিনে পৌর শহরের বিভিন্ন কেন্দ্রে গিয়ে দেখা যায়, এলাকার ভোটাররা মক ভোটিং প্রদান করেছেন এবং উল্লাস প্রকাশ করছেন। তারা এ সময় বিভিন্ন প্রার্থীদের নিয়ে আলোচানা-সমালোচনাও করছেন। 

ধনবাড়ী সরকারী নওয়াব ইনস্টিটিউশনে মক ভোট দিতে আসা মাহাবুবুর রহমাস খসরু ও মোছাঃ আমেনা বেগম জানান, এই প্রথম আমরা ইভিএমে (মক) ভোট দিলাম। এটাতে ভোট দেয়া অতি সহজ। এ পৌর সভায় ইভিএম এর মাধ্যমে পৌর নির্বাচন অনুষ্ঠিত হওয়ার জন্য তারা নির্বাচন কমিশনকে ধন্যবাদও জানান। অপর ভোটার আফজাল হোসেনসহ আরো অনেকেই জানান, যাতে এ পৌর সভায় প্রহসনের নির্বাচন না হয়। তবে আশা করি এ পৌর সভায় প্রশাসনের সহযোগিতায় সুষ্ঠভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আমরা য্যেগ্য প্রার্থীকেই এবার ভোট দিয়ে পৌর মেয়র ও কাউন্সিলর নির্বাচিত করবো। তারা যেন আমাদের এ পৌর সভাকে আধুনিক পৌরসভা হিসাবে উপহার দিতে পারেন। 

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রির্টানিং অফিসার করুনা সিন্ধু চাকলাদার জানান, আগামী ১৬ জানুয়ারি সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা এ পৌর সভায় ইভিএম এর মাধ্যমে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ৩০ হাজার ৩ জন ভোটার ১৫ টি কেন্দ্রে তাদের ভোটারধিকার প্রয়োগ করবেন। ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পূর্ণ করা হয়েছে। আশা করি সকলের সহযোগিতায় সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে গ্রহণ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, এ পৌর সভায় মেয়র পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ধানের শীষ প্রতীকে বিএনপির এসএমএ সোবহান এবং আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) সদ্য বহিস্কৃত উপজেলা যুব লীগ সভাপতি মুহাম্মদ মনিরুজ্জামান বকল (নারিকেল গাছ) ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মুহাম্মদ আলী কিসলু (জগ) প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতা করছেন। এছাড়া ৯টি সাধারণ আসনে কাউন্সিলর পদে ২৮ জন এবং ৩টি সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী প্রতিন্ধীতা করছেন। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি