০৩:৪৮ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে শেখ ফজলে ফাহিম

ইকোনমিক জোন করতে নীতি নির্ধারকদের সাথে আলোচনা করবে এফবিসিসিআই

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১ আগস্ট ২০১৭ | | ৪৫৪০
, টাঙ্গাইল :

যোগাযোগ জ্বালানিসহ সব ধরনের সুযোগ সুবিধা থাকার পরেও কেন ইকোনমিক জোন হওয়ার ব্যাপারে প্রস্তাবিত হয়নি বিষয়টি জানতে চেয়ে দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর প্রথম সহ-সভাপতি শেখ ফজলে ফাহিম বলেছেন, টাঙ্গাইল একটি জনগুরুত্বপূর্ন জেলা। এখানে ইকোনমিক জোন করার ব্যাপারে নীতি নির্ধারকদের সাথে আলোচনা করে বিষয়টি বিবেচনার উদ্যেগ গ্রহন করবে এফবিসিসিআই।

মঙ্গলবার সকালে তিনি টাঙ্গাইলের কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের যমুনার তীরবর্তী এলাকার বন্যার্তদের মাঝে ত্রান বিতরণকালে এ কথা বলেন।

তিনি এসময় যমুনার তীরবর্তী ভাঙ্গনকবলিত এলাকায় স্থায়ী বার্ধ নির্মানের বিষয়ে পানি সম্পদ মন্ত্রনালয়ের সাথে আলোচনা ও কাজটি তদারকির জন্য ফেডারেশনের পক্ষ থেকে একটি কমিটি করার কথা জানান।

টাঙ্গাইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সাধারণ সম্পাদক খান আহমেদ শুভ এর পরিচালনায় ত্রান বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এফবিসিসিআই এর সহ-সভাপতি মুনতাকিম আশরাফ, পরিচালক আবু নাসের, হাবিব উল­াহ ডন ও রাশেদুল হোসেন চৌধুরী।

এসময় সংগঠনের পরিচালক আবু নাসের এর সহযোগিতায় পাঁচ শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী তুলে দেন এফবিসিসিআই এর নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি