১২:১০ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পিতা হত্যার ঘটনায় ঘাতক ছেলে গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১ মে ২০১৭ | | ৬৭০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে রিকসা চালক লাল মিয়া (৬৫) হত্যা মামলায় ঘাতক পুত্র আজহার আলী (৩২) কে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার সন্ধ্যায় নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার মামুদনগর ইউনিয়নের বাদিয়াজান গ্রাম থেকে তাকে আটক করে।

ওসি জহিরুল ইসলাম জানান, বাবা হত্যাকারী আজাহার বাদিয়াজান গ্রামে এলোমেলোভাবে ঘুরাফেরা করছিল। এ খবর গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে রোববার সন্ধ্যা ছয়টার দিকে ওই গ্রামে অভিযান চালিয়ে ঘাতক পুত্র আজহারকে গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছেলের হাতে খুন হন রিক্সা চালক বৃদ্ধ পিতা লাল মিয়া (৬০)। শনিবার সকালে নাগরপুর উপজেলার চরডাংগা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত লাল মিয়া মৃত আছর উদ্দিনের ছেলে।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি