০৫:২৭ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আতঙ্কিত হওয়ার কিছু নেই

কোন বিমান দূর্ঘটনা ঘটেনি, সম্পূর্ন গুজব

তপু আহম্মেদ ও অভিজিৎ ঘোষ | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১১ এপ্রিল ২০১৭ | | ৩০৪৯
ছবি : প্রতীকি।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কোন এক স্থানে বিমান দূর্ঘটনা ঘটেছে বলে গুজব উঠলেও এ ধরনের কোন ঘটনা ঘটেনি বলে নিশ্চিত হওয়া গেছে।

বিমান দূর্ঘটনার খবরে তোলপাড় সৃষ্টি হওয়ায় সংবাদ মাধ্যমসহ বিভিন্ন পেশাজীবির মানুষ বিষয়টি নিশ্চিত হতে বিভিন্ন জায়গায় যোগাযোগ শুরু করে। এতে করে গুজবটি পুরো জেলায় ছড়িয়ে পড়ে।

খবরটি টাঙ্গাইল২৪.কম জানার পর বেশ কয়েকটি নির্ভরশীল জায়গায় যোগাযোগ করে এটি গুজব বলে নিশ্চিত হয়েছে।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম কাউছার চৌধুরী বিমান দূর্ঘটনার খবর গুজব বলে নিশ্চিত করে জানান, যমুনা নদী শাসনের কাজের সাথে স¤পৃক্ত কিছু লোক একটি সি-প্লেন নিয়ে চরএলাকায় আসে এবং তাদের কাজ শেষে তারা চলে যায়।

তিনি আরো বলেন, এ বিষয় নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই।

ভূঞাপুর ফায়ার সার্ভিস ও গাবসারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামানও বিষয়টি নিশ্চিত করেছেন।

আসলেও যা ঘটেছে : (প্রত্যক্ষদর্শীর ভাষ্য)

গাবসারা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার ওয়াহেদ আলী বলেন, আমি রাজাপুর চর এলাকায় নিজের ক্ষেতে চাষাবাদের কাজ করছিলাম। এমন সময় একটি সি-প্লেন সেখানে আসে। ভিতর থেকে দু-তিনজন লোক নেমে একটি লাঠি দিয়ে বেশ কিছুক্ষন মাটিতে কি যেন করে এবং পরে তারা আবার চলে যায়। আমি বিষয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানিয়েছি। পরে শুনতে পেয়েছি, তারা নাকি নদী শ্বাশন কাজের লোক ছিল এবং মাটি পরীক্ষা করছিল।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত মির্জাপুরে ৬ ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা কালিহাতীতে দূর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মত বিনিম কালিহাতীতে মাভাবিপ্রবি তারুণ্যের উচ্ছাস সেচ্ছাসেবী সংগঠ ধনবাড়ীতে শ্বশুরবাড়ীর বাঁশঝাড় থেকে জামাতার লাশ উদ্ধার সখীপুরে স্ত্রীর মর্যাদার দাবিতে ঢাকার তরুণীর অনশন গোপালপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ফাইনাল ও পুরস্কার বি মির্জাপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু কালিহাতীতে ৪৫ দিন পর প্রবাসীর অর্ধগলিত লাশ উদ্ধার নাগরপুরে আ.লীগ নেতাসহ ৫ জনকে কুপিয়ে জখম এলাকায় আতংক কালিহাতীতে শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ গোপালপুরে নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল মির্জাপুরে মোবাইল-শাড়ী কাপড়ের দোকানে চুরি মির্জাপুরে ৫শ পিস ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার সন্ধান চাই

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি