১১:২৬ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আতঙ্কিত হওয়ার কিছু নেই

কোন বিমান দূর্ঘটনা ঘটেনি, সম্পূর্ন গুজব

তপু আহম্মেদ ও অভিজিৎ ঘোষ | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১১ এপ্রিল ২০১৭ | | ৩০৪৯
ছবি : প্রতীকি।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কোন এক স্থানে বিমান দূর্ঘটনা ঘটেছে বলে গুজব উঠলেও এ ধরনের কোন ঘটনা ঘটেনি বলে নিশ্চিত হওয়া গেছে।

বিমান দূর্ঘটনার খবরে তোলপাড় সৃষ্টি হওয়ায় সংবাদ মাধ্যমসহ বিভিন্ন পেশাজীবির মানুষ বিষয়টি নিশ্চিত হতে বিভিন্ন জায়গায় যোগাযোগ শুরু করে। এতে করে গুজবটি পুরো জেলায় ছড়িয়ে পড়ে।

খবরটি টাঙ্গাইল২৪.কম জানার পর বেশ কয়েকটি নির্ভরশীল জায়গায় যোগাযোগ করে এটি গুজব বলে নিশ্চিত হয়েছে।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম কাউছার চৌধুরী বিমান দূর্ঘটনার খবর গুজব বলে নিশ্চিত করে জানান, যমুনা নদী শাসনের কাজের সাথে স¤পৃক্ত কিছু লোক একটি সি-প্লেন নিয়ে চরএলাকায় আসে এবং তাদের কাজ শেষে তারা চলে যায়।

তিনি আরো বলেন, এ বিষয় নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই।

ভূঞাপুর ফায়ার সার্ভিস ও গাবসারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামানও বিষয়টি নিশ্চিত করেছেন।

আসলেও যা ঘটেছে : (প্রত্যক্ষদর্শীর ভাষ্য)

গাবসারা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার ওয়াহেদ আলী বলেন, আমি রাজাপুর চর এলাকায় নিজের ক্ষেতে চাষাবাদের কাজ করছিলাম। এমন সময় একটি সি-প্লেন সেখানে আসে। ভিতর থেকে দু-তিনজন লোক নেমে একটি লাঠি দিয়ে বেশ কিছুক্ষন মাটিতে কি যেন করে এবং পরে তারা আবার চলে যায়। আমি বিষয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানিয়েছি। পরে শুনতে পেয়েছি, তারা নাকি নদী শ্বাশন কাজের লোক ছিল এবং মাটি পরীক্ষা করছিল।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি