০২:৩৩ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে মৃত সিএনজি শ্রমিক আইয়ুবের পরিবারকে অনুদান প্রদান

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১১ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার অটো রিক্সা, অটো টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের নিবন্ধিত শ্রমিক আইয়ুব আলীর মৃত্যু জনিত কারনে তার পরিবারের প্রাপ্য অনুদান প্রদান করা হয়েছে। 

শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার অটো রিক্সা, অটো টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে মৃত আইয়ুবের স্ত্রী ও সন্তানদের হাতে এ অনুদানের ২১ হাজার টাকা তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, সদর ইউপি চেয়ারম্যান একে এম কামরুজ্জামান মনি, নাগরপুর উপজেলার অটো রিক্সা, অটো টেম্পু ও সিএনজি শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি বিদ্যুৎ হোসেন, সিনিয়র সহসভাপতি রিয়াজ উদ্দিন, সাধারন সম্পাদক মো. সোহাগ হোসেন প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি