০৫:০৪ এএম | টাঙ্গাইল, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মেধাবী ছাত্রী আনিকা বাঁচতে চায় 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৭ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সদর উপজেলার তারটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির মেধাবী ছাত্রী আনিকা বাঁচতে চায়। 

আনিকা দীর্ঘদিন যাবত জটিল(ফ্রালাসেমিয়া মেজর) রোগে ভূগছে। তাকে বাঁচাতে প্রতিমাসে রক্ত দিতে হয়। আনিকার বাবা তারটিয়া গ্রামের খাইরুল আজিম মিল্টন একটি বেসরকারি  প্রতিষ্ঠানে কর্মরত। 

এতদিন তার বাবা নিজ অর্থে এবং বিভিন্ন আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবের সহযোগিতায় চিকিৎসা চালিয়েছেন। বর্তমানে অর্থের অভাবে আনিকার চিকিৎসা করা সম্ভব হচ্ছে না। 

আনিকার মা নুরজাহান আক্তার নাসরিন জানান, মেধাবী ছাত্রী আনিকার বোনমেরু প্রতিস্থাপন করতে হবে বলে চিকিৎসকরা একমত হয়েছেন। এটা করতে প্রায় ২৫লাখ টাকা খরচ হবে। তার বাবার সম্পত্তি বিক্রি করেও চিকিৎসার এ ব্যয়ভার বহন করা অসম্ভব হয়ে পড়েছে।

তাই সমাজের হিতৈষী বিত্তবানদের কাছে আনিকার চিকিৎসার জন্য আর্থিক সহায়তা কামনা করেছেন। তার বাবা খায়রুল আজিম মিল্টনের ব্যাংক অ্যাকাউন্ট নম্বর-০১০৩১২১০০০৭১২৭২ মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, টাঙ্গাইল শাখা।

আপনার মন্তব্য লিখুন...

ঘাটাইলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত সাবেক সাংসদ উপজেলা চেয়ারম্যানসহ ৪জনকে নোটিশ টাঙ্গাইলে ইয়াবাসহ আটক ১ নাগরপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত ধনবাড়ীতে তথ্য আপার সেবা বিষয়ক উঠান বৈঠক টাঙ্গাইলে মানি লন্ডারিংয়ের অপরাধে ৩জন আটক  বাঁশের সাঁকো ভেঙ্গে নারীর মৃত্যু ; আহত ৬ ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ ; আহত ৫ জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত বিশ্ব হাত ধোয়া দিবস পালিত অপুষ্টির শিকার এতিমদের মুখে হাসির ঝিলিক এলেঙ্গা স্পোর্টস একাডেমি’র ফুটবল প্রশিক্ষণ শুরু সখীপুরে ৫ দিনেও সন্ধান মিলেনি নিখোঁজ আর্জিনার শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের বৃত্তি প্রদান মা ইলিশ সংরক্ষণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি