০২:০৬ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সরকারের ব্যার্থতায় ডেঙ্গু মহামারি আকার ধারণ করেছে

বিএনপি নেতা ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী ড. মোশারফ হোসেন 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৮ জুলাই ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে ভূঞাপুরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ শে‌ষে কে‌ন্দ্রীয় বিএনপি নেতা ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী ড. মোশারফ হোসেন বলেছেন, আওয়ামীলীগ সরকারের ব্যার্থতা এবং জনগণের প্রতি দায়বদ্ধতা না থাকায় ডেঙ্গু মহামারি আকার ধারণ করেছে। তি‌নি ব‌লেন, ভারতের সাথে সমঝোতায় ব্যার্থ হওয়ায় দেশে ভয়াবহ বন্যার সৃষ্টি হয়েছে। বন্যা কবলিতদের পর্যাপ্ত ত্রাণ দিতে সরকার ব্যার্থ হয়েছে। 

রবিবার (২৮ জুলাই) টাঙ্গাইলের ভূঞাপুর নিকরাইল ও গোবিন্দাসী ইউনিয়ন বিএনপি আয়োজিত বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কালে তি‌নি এসব কথা ব‌লেন। 

‌তি‌নি ব‌লেন, জনগণের প্রতি  প্রধানমন্ত্রীর কোন বিশ্বাস নাই। যেহেতু তারা জনগণের ভোটে নির্বাচিত হন নাই, তাই তিনি তাদের পাশে না থেকে লন্ডনে ঘুরতে গেছেন।  শেখ হাসিনা লন্ডনে গিয়েছে তাকে বিএনপির নেতা কর্মীরা কালো পতাকা দেখিয়েছে। তিনি আরো বলেন, দেশের মানুষ যখন পানিতে ভাসে তখন তাদের পাশে থাকার কথা কিন্তু যেহেতু জনগণের ভোটে নির্বাচিত হন নাই, তাই জনগণের কথা চিন্তা না করে তিনি লন্ডন গেছেন ঘুড়তে। ইয়াবা ব্যবসায়ীরা মুক্তি পায় কিন্তু দেশ নেত্রী  খালেদা জিয়া মুক্তি পায় না। ভোটার বিহীন নির্বাচনে অবৈধ সরকার গঠন করে দেশ পরিচালনা করছে। খালেদা জিয়া ও আব্দুস সালাম পিন্টুর ত্রাণ বিতরণের কথা ছিল আজ তারা কারাগারে তাই তাদের পক্ষে আমরা এসেছি ত্রাণ দিতে ।

উপজেলার কোনাবাড়ি মাদরাসা মাঠে বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ্যাডভোকেট সাইফুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ইকবাল মাহমুদ টুকু, যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, ভূঞাপুর উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট গোলাম মোস্তফা, সাবেক সভাপতি এ্যাডভোকেট আব্দুল খালেক মন্ডল, সাধারণ সম্পাদক সেলুমুজ্জামান সেলু, যুগ্মসম্পাদক জাহাঙ্গীর হোসেন, গোবিন্দাসী ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবলু প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি