১২:০২ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পুলিশের সাড়াশি অভিযান

টাঙ্গাইলে জেএমবি সদস্যসহ আটক ৫২

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১৩ জুন ২০১৬ | | ১০৯
প্রতীকি।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলে জেএমবির তালিকাভুক্ত সদস্য আকরামুল ইসলাম (২৬) সহ ৫২জনকে আটক করেছে জেলা পুলিশ।

শনিবার রাত থেকে রোববার সকাল পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার সঞ্চয় সরকার আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত বিভিন্ন মামলার আসামী ও নাশকতা করতে পারে এমন সন্দেহভাজনসহ ৫২জনকে আটক করা হয়েছে।

আটক আকরামুল ইসলাম মির্জাপুর উপজেলার আদাবাড়ি গ্রামের ইসহাক আলীর ছেলে। শনিবার রাতে নিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুদ্দিন জানান, গ্রেফতারকৃত জেএমবির তালিকাভুক্ত সদস্য আকরুমুল ইসলামের বিরুদ্ধে ২০০৫ সালে সবুজবাগ থানায় দুইটি অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা রয়েছে। একই বছর তার বিরুদ্ধে নিউ মার্কেট থানায় বিস্ফোরক আইনে মামলা হয়। এছাড়াও সে হবিগঞ্জে ৫টি মামলা থেকে অব্যাহতিপ্রাপ্ত আসামী।

উল্লেখ্য, জেলা পুলিশ পরিচালিত সাঁড়াশি অভিযানের প্রথম দিন শুক্রবার ৬৮, দ্বিতীয় দিন শনিবার ৬৫ জনকে আটক করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি