০৬:১২ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে বিশ্ব পরিবেশ দিবস পালিত

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

“আসুন বায়ু দুষন রোধ করি, পরিবেশ রক্ষা করি’ এই শ্লোগানকে সামনে নিয়ে টাঙ্গাইলের নাগরপুরে বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বৃহষ্পতিবার (২০ জুন) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। 

র‌্যালিটি উপজেলা চত্বর থেকে বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে উজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভায় মিলিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, ভাইস চেয়ারম্যান (মহিলা) ছামিনা বেগম শিপ্রা, নাগরপুর সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মো. শাহআলম মিয়া, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো.সুজায়েত হোসেন, নয়ান খান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের  অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক শম্ভু নাথ সাহা প্রমূখ।

আপনার মন্তব্য লিখুন...

বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি