০২:০৫ এএম | টাঙ্গাইল, বুধবার, ৮ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১১ জুন ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলরে মধুপুর উপজলোয় পৃথক এলাকায় পানিতে ডুবে অয়ন (৩) ও  মারিয়া (৭) নামে দুই শিশুর  মৃত্যু  হয়েছে।


মঙ্গলবার মধুপুর পৌরসভার উত্তর আবাসিক এলাকার আতিকুর  রহমান লাভলুর ছেলে অয়ন এবং কুড়ালিয়ার বানিয়াবাড়ী গ্রামের মোফাজ্জলের মা‌রিয়া। মা‌রিয়া ওই গ্রা‌মে তার নানার বাড়ি বেড়াতে এসে পুকুরে ডুবে মৃত্যু হয়। 


স্থানীয়রা জানান, অয়নরে চাচা প্রকৌশলী লাজবিরে বৌভাত অনুষ্ঠানরে আয়োজন চলছিল। এসময় খেলতে গিয়ে পাশের পুকুরে পড়ে যায়। অনেকক্ষণ তাকে না পেয়ে খুঁজতে থাকে বাড়ির লোকজন। একর্পযায়ে পুকুরে ভাসতে দেখে তাকে উদ্ধার করে মধুপুর উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে নিয়ে গেলে দায়িত্বরত চকিৎিসক তাকে মৃত ঘোষণা করেন। 


অপরদিকে গাজীপুর থেকে নানাবাড়ি মধুপুর উপজেলার কুড়ালয়িার বানিয়াবাড়ীর হোসাইন আলীর বাড়িতে মায়ের সঙ্গে বেড়াতে আসে মারিয়া। সকাল ১০টার দিকে নানার বাড়ির পাশে কুদ্দুসরে পুকুরে পড়ে যায় সে।

বাড়ির সদস্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সেে নিয়ে গেলে চিকিৎসক মারিযাকেও  মৃত ঘোষণা করেন।

মধুপুর উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেরে স্বাস্থ্য ও পরিবার পরকিল্পনা র্কমর্কতা  ডা. খন্দকার সাদিকুর রহমান ওই দুই শিশুর মৃত্যুর খবর নিশ্চিত করেন। এসময় ত‌িনি বলেন, হাসপাতালে আনার আগেেই ওই দুই শিশুর মৃত্যু হয়ছে।


মধুপুর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি)মো. তারিক কামাল বলেন , উভয় শিশুকে উপজেলা হাসপাতালে আনা হয়েছিল। তবে হাসপাতালে আনার পূর্বে তাদের মৃত্যু হয়েছে এ ব্যাপারে নিহতের পরিবারে পক্ষ থকেে থানায় কোন অভিযোগ দায়ের করেনি।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি