০৮:১৮ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে চেয়ারম্যান হলেন যারা

এম আর মিল্টন | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৬ জুন ২০১৬ | | ৩০৫
, টাঙ্গাইল :

কয়েকটি বিছিন্ন ঘটনা ছাড়া টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদে শনিবার সুষ্ঠুু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে।

প্রচন্ড গরম সহ্য করে ভোটাররা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে আনন্দের সাথে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ ৭, বিএনপি ২ এবং একজন সতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) প্রার্থী জয়লাভ করেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা আবুল বাশার জানান- কালিহাতীর দশকিয়া ইউনিয়নে কোন প্রতিদ্বন্দী না থাকায় আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আব্দুল মালেক ভূইয়া পূর্বেই বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।

গত ৪ জুন ষষ্ঠধাপে উপজেলার ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। এরমধ্যে আওয়ামী লীগের নারান্দিয়া ইউনিয়নে শুকুর মামুদ ৭৮১৭ ভোট, পাইকড়া ইউনিয়নে আজাদ হোসেন ৭৫৪২ ভোট, সল্লা ইউনিয়নে আব্দুল আলীম ৯১৬৩ ভোট, বল্লা ইউনিয়নে চান মাহমুদ পাকির আলী ৮২১৫ ভোট, গোহালিয়াবাড়ি ইউনিয়নে হযরত আলী তালুকদার ৬৬৩৩ ভোট, দুর্গাপুর ইউনিয়নে এসএম আনোয়ার হোসেন ৩৯৩৭ ভোট পেয়ে জয়লাভ করেছেন।

এদিকে বিএনপি থেকে সহদেবপুর ইউনিয়নে মাসুদুর রহমার বালা ৫৭৪৯ ভোট এবং কোকডহরা ইউনিয়নে নজরুল ইসলাম ৪৫৯০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

নাগবাড়ী ইউনিয়নে সতন্ত্র প্রার্থী মাকসুদুর রহমান সিদ্দিকী মিল্টন ( আওয়ামী লীগের বিদ্রোহী ) ৬৭২১ ভোট পেয়ে জয়ী হয়েছেন।

নির্বাচন চলাকালীন সময়ে জাল ভোট প্রদান এবং বিশৃংখলা সৃষ্টির অভিযোগে গোহালিয়াবাড়ী ইউনিয়ন থেকে ২, পাইকড়া ইউনিয়ন থেকে ৩ এবং নারান্দিয়া ইউনিয়ন থেকে ১ জনকে আটক করে প্রশাসন। এছাড়া কোকডহরা ইউনিয়নে পুলিশের গুলিতে ২জন গুরুতর আহত হন।

আওয়ামী লীগের নবনির্বাচিত চেয়ারম্যানরা বলেন উন্নয়নে ধারাবাহিকতা রক্ষার্থে জনগন নৌকা প্রতিককেই বিপুল ভোট দিয়ে বিজয়ী করেছেন।

উল্লেখ্য, সীমানা জটিলতার কারণে মামলা চলমান থাকায় কালিহাতীর বাংড়া, বীরবাসিন্দা এবং পারখী ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়নি।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি