০৭:০৮ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পুলিশি বাধাঁর মুখে বিএনপি’র বিক্ষোভ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২ আগস্ট ২০১৮ | |
ভিক্টোরিয়া রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে তাতে বাধা প্রদান করে পুলিশ।
, টাঙ্গাইল :

সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট ডাকাতি ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সু’চিকিৎসা এবং নিঃশর্ত মুক্তির দাবিতে পুলিশি বাধার মুখেই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে টাঙ্গাইল জেলা বিএনপি। 

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বৃহস্পতিবার ভিক্টোরিয়া রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করতে চাইলে তাতে বাধা প্রদান করে পুলিশ। পরে পুলিশি বাধাঁ উপেক্ষা করেই বিক্ষোভ সমাবেশ করে বিএনপি নেতৃবৃন্দ। 

সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারন সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, জেলা বিএনপি’র সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ,  জিয়াউল হক শাহীন ও জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী প্রমূখ।

এছাড়াও জেলা বিএনপি’র সহ-সভাপতি মাহমুদুল হক সানু, যুগ্ন-সম্পাদক আবুল কাসেম, খন্দকার আনিছুর রহমান আনিছ, প্রচার সম্পাদক একেএম মনিরুল হক মনির, মহিলা দলের সভাপতি নিলুফার ইয়াছমিন, সাধারন সম্পাদক  এডভোকেট মমতাজ করিম, জেলা যুবদল যুগ্ম-আহবায়ক মনিরুজ্জামান জুয়েল, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোহাম্মদ শাফী ইথেন, সাধারন সম্পাদক নুরুল ইসলাম, সদর থানা ছাত্রদলের সভাপতি আজিম উদ্দিন বিপ্লব, সাধারন সম্পাদক সুমনসহ জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল, মহিলাদল, তাঁতীদল নেতৃবৃন্দসহ বিএনপি ও এর অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ বিক্ষোভ কর্মসূচীতে অংশগ্রহন করেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি