০৬:৩৭ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মুক্তিযোদ্ধাদের কটূক্তির প্রতিবাদে সলিমাবাদে মানববন্ধন ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৪ মে ২০১৮ | |
, টাঙ্গাইল :

আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের চেতনার অবমাননা, মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধাদের কটুক্তির প্রতিবাদে নাগরপুরের সলিমাবাদ ইউনিয়নে মানববন্ধন ও আলোচনা সভা করেছে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানেরা।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সলিমাবাদ ইউনিয়ন শাখার আয়োজনে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানেরা সলিমাবাদ মুক্তিযোদ্ধা সংসদ অফিসের সামনে শুক্রবার মানববন্ধন ও আলোচনা সভা করে।

আলোচনা সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নাগরপুর উপজেলা শাখার উপদেষ্টা খন্দকার আছাব মাহমুদ, মুক্তিযোদ্ধা সংসদ নাগরপুর কমান্ডের সাবেক কমান্ডার আলহাজ্ব সুজায়েত হোসেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নাগরপুর উপজেলা শাখার  আহবায়ক মোঃ আজিজুল হক বাবু ও সদস্য সচিব মোঃ মাইদুল ইসলাম জিপু।

এসময় আরও বক্তব্য রাখেন সলিমাবাদ ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডার আইয়ুব আলী ও মুক্তিযোদ্ধা আব্দুল কাইয়ুম। এছাড়া মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সলিমাবাদ ইউনিয়ন শাখার পক্ষ থেকে বক্তব্য রাখেন মো: রবিউল ইসলাম, মেহেদি হাসান ও তানভীর হোসেন তান্না।
 
এসময় উপস্থিত ছিলেন সলিমাবাদ ইউনিয়নের বীরমুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যগণ।

আপনার মন্তব্য লিখুন...

অপুষ্টির শিকার এতিমদের মুখে হাসির ঝিলিক এলেঙ্গা স্পোর্টস একাডেমি’র ফুটবল প্রশিক্ষণ শুরু সখীপুরে ৫ দিনেও সন্ধান মিলেনি নিখোঁজ আর্জিনার শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের বৃত্তি প্রদান মা ইলিশ সংরক্ষণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান টাঙ্গাইলে জোড়া খুনের আসামী গ্রেফতার ছেলের মৃত্যুর খবরে মায়ের মৃত্যু বিল থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার দক্ষিণ কোরিয়ায় টাঙ্গাইল কমিউনিটি’র আত্মপ্রকাশ নতুন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম নববধূকে তালাক দিয়ে শ্বাশুড়িকে বিয়ে করলো বর গোপালপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত কালিহাতীতে বাল্যবিবাহ নিরোধ দিবস পালিত ধনবাড়ীতে দুর্যোগ প্রশমন দিবস পালিত নাগরপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি