০৪:৪৬ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

হাদিরা ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষণা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৫ মে ২০১৬ | | ৮৭
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হাদিরা ইউনিয়ন পরিষদের ২০১৬-১৭ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা ও আলোচনা সভা মঙ্গলবার ইউনিয়ন পরিষদের হলরুমে অনুষ্ঠিত হয়।

সভায় ২০১৬-১৭ অর্থ বছরে ১ কোটি ২২লাখ ২৭হাজার ২২১ টাকার বাজেট ঘোষণা করা হয়।

হাদিরা ইউনিয়ন পরিষদের আয়োজনে ইউপি চেয়ারম্যান মো. আব্বাস আলীর সভাপতিত্বে জনসম্মুখে প্রস্তাবিত বাজেটটি উপস্থাপন করেন, ইউনিয়ন পরিষদের সচিব কাজী জাকির হোসেন।

উন্মুক্ত বাজেট ঘোষণা ও আলোচনা সভায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা জামাল, ইউপি সদস্য মো. জয়নাল আবেদিন, স্বাস্থ্য সহকারি আব্দুল কদ্দুছ, পরিবার পরিকল্পনা পরিদর্শক রেজাউল করিম প্রমুখ।

বক্তারা, বাজেটের উপর বিভিন্ন সংশোধনীর পরামর্শ দেন এবং ঝড়েপড়া শিশু, শিশুশ্রম, ট্যাক্স নিয়ে তাদের মতামত তুলে ধরেন।

সভায় ২০১৬-১৭ অর্থ বছরের কর আদায়, ১কোটি ২৩লাখ ৮৫হাজার ৬১টাকা আয় ও ১কোটি ২২লাখ ২৭হাজার ২২১টাকা ব্যয় এবং উদ্বৃত্ত ১লাখ ৫৭হাজার ৮৪০টাকা ধরে এ বাজেট ঘোষণা করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপ-সহকারি কৃষি অফিসার আক্তারুজ্জামান।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি