০১:২২ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম

নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামীলীগ ৪০টি আসনও পাবে না

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১ জানুয়ারী ২০১৮ | | ১০৮৪
, টাঙ্গাইল :

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন, নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামীলীগ ৪০টি আসনও পাবেনা। এইটা ভাইবেননা আবারও আপনী ভোট ছাড়াই ক্ষমতায় যাবেন।

রোববার সন্ধ্যায় টাঙ্গাইল শহীদ মিনার প্রাঙ্গণে কৃষক শ্রমিকলীগের ১৯তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বিজয় দিবস উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, আপনার গায়ে একটা ফুলের টুকা লাগুক বঙ্গবন্ধু কন্যা হিসেবে আমরা এটা বরদাস্ত করবোনা। কিন্তু আপনী যে দালালদের সাথে নিয়ে চলছেন তাদের দেখে আমার বুক সব সময় ধরফর ধরফর করে। আপনার দূর্দিনে দালালরা একটাও আপনার পাশে থাকবেনা। সেনাবাহিনী কখনও কারো পাশে থাকেনা। আপনার ক্ষমতা গেলে পুলিশও আপনার দিকে ফিরে তাকাবেনা।

সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ও সাবেক রাষ্ট্রপতি ডাঃ এ কিউ এম বদরুদৌজ্জা চৌধুরী, কৃষকশ্রমিক জনতালীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতিক, যুগ্ম সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, কোষাধ্যক্ষ মোঃ আব্দুল­াহ বীরপ্রতিক, বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম এর সহধর্মিনী নাসরিন সিদ্দিকী।

কৃষক শ্রমিক জনতালীগ টাঙ্গাইল জেলা শাখার সাবেক সভাপতি এ এইচ এম আব্দুল হাই এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসমত আলীর সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন কৃষক শ্রমিক জনতালীগ টাঙ্গাইল জেলা শাখার সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম, কেন্দ্রীয় যুব আন্দোলনের সভাপতি হাবিব উন নবী সোহেল, কেন্দ্রীয় ছাত্র আন্দোলনের যুগ্ম সাধারণ সম্পাদক মিলন তালুকদার আগুন, মহিলা আন্দোলনের টাঙ্গাইল জেলা শাখার সমন্বয়ক মনোয়ারা মনিসহ জেলা ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও কাদেরিয়া বাহিনী সদস্যরা।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি