০৪:৫১ এএম | টাঙ্গাইল, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শুধু টাঙ্গাইল পার হতে ১০ ঘণ্টা

মোস্তফা কামাল নান্নু | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭ | | ২৯৫৬
, টাঙ্গাইল :

এ সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। সম্প্রতি এক ভয়ানক পরিস্থিতি মোকাবিলা করেছেন তিনি। তাকে রাস্তাতেই কাটাতে হয়েছে টানা ৩২টি ঘণ্টা।  

না। এটি কোনো নাটকের গল্প নয়। স্পর্শিয়ার বাস্তব জীবনেরই একটি অংশ। গত শনিবার সাতক্ষীরা থেকে ঢাকায় ফিরছিলেন তিনি। এই পথ পাড়ি দিতে তাকে ব্যয় করতে হয়েছে ৩২টি ঘণ্টা।

স্পর্শিয়া গতকাল রবিবার তার এক ফেসবুক স্ট্যাটাসে সেই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথাই শেয়ার করলেন বন্ধু, ভক্ত অনুরাগীদের সঙ্গে। 

তিনি সেই স্ট্যাটাসে লিখেছেন, ৩২ ঘণ্টা রাস্তায়, গাড়িতে। সাতক্ষীরা থেকে ঢাকা। শুধু টাঙ্গাইল পার হতে ১০ ঘণ্টা। বলছি গত পরশু থেকে গতকালের কথা। ভাঙ্গা হাইওয়ে, জ্যাম ও বৃষ্টি, সাথে ডাকাতের ভয়।

আপনার মন্তব্য লিখুন...

ঘাটাইলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত সাবেক সাংসদ উপজেলা চেয়ারম্যানসহ ৪জনকে নোটিশ টাঙ্গাইলে ইয়াবাসহ আটক ১ নাগরপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত ধনবাড়ীতে তথ্য আপার সেবা বিষয়ক উঠান বৈঠক টাঙ্গাইলে মানি লন্ডারিংয়ের অপরাধে ৩জন আটক  বাঁশের সাঁকো ভেঙ্গে নারীর মৃত্যু ; আহত ৬ ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১ ; আহত ৫ জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস পালিত বিশ্ব হাত ধোয়া দিবস পালিত অপুষ্টির শিকার এতিমদের মুখে হাসির ঝিলিক এলেঙ্গা স্পোর্টস একাডেমি’র ফুটবল প্রশিক্ষণ শুরু সখীপুরে ৫ দিনেও সন্ধান মিলেনি নিখোঁজ আর্জিনার শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের বৃত্তি প্রদান মা ইলিশ সংরক্ষণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি