০৩:৪৩ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে চলছে বিএনপির সদস্য সংগ্রহ, নবায়ন ও কর্মী সমাবেশ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৬ আগস্ট ২০১৭ | | ৪০২
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে গত প্রায় এক মাস ধরে চলছে বিএনপির সদস্য সংগ্রহ, নবায়ন ও কর্মী সমাবেশ।

শনিবার বিকেলে মির্জাপুর পৌরসভার ৭নং ওয়ার্ডে এই সদস্য সংগ্রহ, নবায়ন ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

চলমান এই কর্মসূচী বাস্তবায়নে তৃনমূলে নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে বলে বিএনপির নেতৃবৃন্দ জানিয়েছেন।

মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞার সভাপতিত্বে কর্মী সমাবেশে বক্তৃতা করেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রউফ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক জুলহাস মিয়া, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক তাজ উদ্দিন সিকদার, সহ সভাপতি হাজী সোহরাব, খন্দকার মোবারক হোসেন, ওয়ার্ড বিএনপি নেতা এলাহি সিকদার, মো. শামীম প্রমুখ।

সমাবেশে ওয়ার্ডে বিএনপির নতুন সদস্য সংগ্রহের পাশাপাশি নেতাকর্মীরা তাদের সদস্য পদ নবায়ন করেন।

এ ব্যাপারে মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা বলেন, জুলাই মাসের প্রথম সপ্তাহ থেকে এই কর্মসূচী শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার ১৪টি ইউনিয়নও পৌরসভার ওয়ার্ডগুলোতে এই কর্মসূচী বাস্তবায়ন করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি