০৬:৪৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

হাওরবাসীর পাশে দাঁড়ালেন ফজলুর রহমান খান ফারুক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৭ মে ২০১৭ | | ১২৩২৮
, টাঙ্গাইল :

পাহাড়ী ঢলে ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জের হাওরবাসীর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।

রোববার সকালে জেলা পরিষদ কার্যালয়ে হাওরবাসীর জন্য মাওলানা ভাসানী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে ১০০ বস্তা ত্রাণ তুলে দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ, কোষাধ্যক্ষ মো. নাসির উদ্দিন ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মাতিনুজ্জামান সুখন প্রমুখ।

উলে­খ্য, হাওড়বাসীদের সাহায্যের জন্য মাভাবিপ্রবি’র শিক্ষার্থীরা বিভিন্ন অনুষ্ঠান ও কার্যক্রমের আয়োজন করেছে। হাত বাড়িয়েছে মানুষের কাছে, সাহায্যের আবেদন জানিয়েছে হাওড়বাসীর জন্য।

শিক্ষার্থীরা জানান, ক্ষতিগ্রস্ত হাওরবাসীদের জন্য তাদের পক্ষ থেকে ৫ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি তেল, ৩ কেজি আটা, ২ কেজি চিড়া, ১ কেজি লবন, ১০টা মোমবাতি, ১ বক্স স্যালাইন, ১০টা পানি বিশুদ্ধ করণ ট্যাবলেট ও ২ বক্স (২০টি) দিয়াশলাই সমন্বয়ে একটি করে বস্তা তৈরী করে ৪০০ জন মানুষকে সহযোগিতা করার লক্ষ্য নেয়া হয়েছে। এর মধ্যে ১০০জন মানুষের সাহায্যর জন্য এগিয়ে আসলেন জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি