০৬:২১ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার

নির্বাচনের ব্যাপারে বিদেশীদের সবক কাম্য নয়

মো. জাহাঙ্গীর হোসেন | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১১ এপ্রিল ২০১৭ | | ১৫৯
, টাঙ্গাইল :

নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার বলেছেন, নির্বাচনের ব্যাপারে বিদেশীদের সবক কাম্য নয়। যে জাতি গণতন্ত্রের স্বপ্ন নিয়ে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছে সে দেশে কেন সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের ভূমিকা যদি প্রশ্নবিদ্ধ না হয় তবে নির্বাচনও প্রশ্নবিদ্ধ হবেনা।

তিনি মঙ্গলবার মির্জাপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

তিনি আরো বলেন, রাজনৈতিক দলের ভিত্তিতে সবাই নির্বাচনে আসলে সুষ্ঠু নির্বাচনের পথ প্রশস্থ হয় এবং নির্বাচনের ভারসাম্য থাকে। এতে তৃণমূল থেকে নেতৃত্ব বেরিয়ে আসে।

মির্জাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলা প্রশাসক মোঃ মাহাবুব হোসেন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার এম এ খান, র‌্যাব কমান্ডার বীনা রানী দাস, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ইসরাইল হোসেন, জেলা নির্বাচন অফিসার তাজুল ইসলাম এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীগণ।

১৬ এপ্রিল মির্জাপুর উপজেলার আজগানা, লতিফপুর, তরফপুর, ফতেপুর, আজগানা ও ভাওড়া এই ৬টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনার প্রশাসনের সকল স্তরের কর্মকর্তাদের এই নির্বাচনে নিরপেক্ষ ভূ’মিকা পালনের নির্দেশ দেন।

আপনার মন্তব্য লিখুন...

মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি