০৯:১৩ এএম | টাঙ্গাইল, রোববার, ২৩ জুন ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাথার খুলি ও খন্ড খন্ড হাড় উদ্ধার, মামলা করলেন নিখোঁজ শিশুর শর্মিলার বাবা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৪ জুন ২০২৪ | |
, টাঙ্গাইল :

ভূঞাপুরে বস্তা থেকে পাওয়া এক শিশুর মাথার খুলি ও মরদেহের পচে যাওয়া কিছু মাংসের টুকরো এবং খন্ড খন্ড হাড়গোড় উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (০৪ জুন) দুপুরে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ্ বিষয়টি জানিয়েছেন। 

গত সোমবার ৩ জুন ঘটনার দিন রাতে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে ভূঞাপুর থানায় একটব মামলা দায়ের করেন নিখোঁজ শিশু নওশীন ইসলাম শর্মিলার বাবা সুমন মিয়া।

শিশুর ফুপা নাসির উদ্দিন বলেন, বস্তা থেকে উদ্ধার শিশুর দেহের পচে যাওয়া কিছু মাংসের অংশসহ খন্ড খন্ড হাড় উদ্ধার হয়। এতে বস্তায় শর্মিলার পড়নে কাপড়ও দেখা যায়। আমরা ধারণা করছি যে, এটিই শর্মিলার মরদেহ। তাই তার বাবা সুমন উদ্ধারের দিন রাতেই বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

তিনি আরও জানান, ফরেনসিক রিপোর্ট এখনো হাতে পাইনি। এটি পেলে শনাক্ত করা যাবে শর্মিলার মরদেহ কি না। তবে, এই ঘটনায় যারা জড়িত তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার জোর দাবি করছি।

এ ব্যাপারে ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আহসান উল্লাহ্ বলেন, নিখোঁজ শিশুটির পড়নে কাপড় দেখে পরিবার ধারণা করছে এটিই হয়তো তাদের শর্মিলা। উদ্ধারের দিনরাতে শিশু শর্মিলার বাবা সুমন বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা করেছেন। দ্রুত জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

গত সোমবার ৩ জুন উপজেলা গোবিন্দাসী ইউনিয়নের চিতুলিয়াপাড়া এলাকা থেকে ধান ক্ষেতে বস্তাবন্দি মরদেহের মাথার খুলিসহ খন্ড খন্ড কিছু অংশ টানাটানি করছিল কুকুরের দল। পরে খবর পেয়ে পুলিশ এসে ঘটনাস্থলের পুরো অংশ কর্টন করে রেখে বিভিন্ন জায়গায় পড়ে থাকা হাড় ও দেহের অন্যান্য অংশ সংগ্রহ করা হয়। এতে বস্তায় নিখোঁজ শর্মিলার পড়নে কাপড়ও দেখতে পায় পরিবারের লোকজন। 

এরআগে গত ২৬ মে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয় নওশীন ইসলাম শর্মিলা। ঘটনাস্থল থেকে কিছুটা দূরেই সুমন মিয়ার মেয়ে তার বাড়ির সামনে থেকে ৯ দিন আগে নিখোঁজ হওয়া ১০ বছরের ফুটফুটে শিশু নওশীন ইসলাম শর্মিলার বাড়ি। সে গোবিন্দাসী তানিয়া খাতুন হাফিজিয়া মাদ্রাসা ও নূরানী কিন্ডারগার্টেনের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে বাসের ধাক্কায় লেগুনা চালক নিহত মির্জাপুরে ঝিনাই নদীর ভাঙনের কবলে ধর্মীয় স্থাপনাসহ শতাধ বাসাইলে বজ্রপাতে কৃষকের মৃত্যু প্রাইভেটকার-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৮ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আ.লীগের প্রস্তুতিমূলক সভা দেশের প্রতিটি নাগরিকের কথা চিন্তা করেন প্রধানমন্ত্রী : টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ গোপালপুরের প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ ভূঞাপুরে বাড়ছে কিশোর গ্যাংয়ের উৎপাত, প্রতিরোধে এলাকাবাস আগুনে পুড়ল দোকানপাট, পৌনে ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি ঘাটাইলে পিকআপ ভ্যান-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ "টেকসই উন্নয়ন অভীষ্ট অর্জন এবং নৈতিক শিক্ষার প্রসার বিষ এক বিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় সেনাবাহিনী প্রস্তু মসজিদে মাইকিং করে হামলা, নিহত ১ নাগরপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি