১০:৫২ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভাবিপ্রবি’র ‘এ’ ও ‘বি’ ইউনিটের ফল প্রকাশ

মোঃ রিয়াজ উদ্দিন রিপন | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১১ ডিসেম্বর ২০১৬ | | ১১১০
, টাঙ্গাইল :

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের প্রথমবর্ষ প্রথম সেমিস্টারের ভর্তি পরীক্ষার ‘এ’ ও ‘বি’ ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে।

রোববার ভোরে ‘এ’ ইউনিট ও দুপুরে ‘বি’ ইউনিটের ফল প্রকাশ করা হয়।

‘এ’ ইউনিটে তিনটি বিভাগে ১শত ৬৫ টি আসনের জন্য ২৩ হাজার ৬শত ৯৩ জন ও ‘বি’ ইউনিটের ছয়টি বিভাগে ২শত ৯০টি আসনের জন্য ২৭ হাজার ৪ শত ৯২ জন শিক্ষার্থী আবেদন করেছিল।

ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন জানান, ভর্তি কার্যক্রম দ্রæত সময়ের মধ্যে শেষ করার জন্য কাজ চলছে। প্রথম দিনের দুটি ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। অপর দুটি ইউনিটের ফলাফলও অতি দ্রæত সময়ের মধ্যে প্রকাশ করা হবে।

ফলাফল বিশ^বিদ্যালয়ের ডিন অফিসের নোটিশ বোর্ড ও ওয়েবসাইট www.mbstu.ac.bd থেকে পাওয়া যাবে। এছাড়া টেলিটক অপারেটর হতে এসএমএস এর মাধ্যমেও ফলাফল জানা যাবে।

আপনার মন্তব্য লিখুন...

কারিগরি শিক্ষা বোর্ড সারাদেশে দ্বিতীয় টাঙ্গাইলের জুথী  ‘ফসলের নিবিড়তা ও উৎপাদন বাড়াতে কাজ করা হচ্ছে’ গোপালপুরে স্বামীর নির্যাতনে স্ত্রীর মৃত্যু, স্বামী আটক  টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান মেলা সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির নেতা-নেত্রী বহ গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই মির্জাপুরে সাপের কামড়ে ২ গৃহবধুর মৃত্যু টাঙ্গাইলে ৪৮তম ঐতিহাসিক ফারাক্কা লংমার্চ দিবস পালিত নাগরপুরে হেভিওয়েট প্রার্থী না থাকায় জমেনি উপজেলা নির্বা পৌলী নদী থেকে অবৈধভাবে মাটি কাটায় ৩ জনকে কারাদণ্ড রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি