১০:০৫ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে চুরি যাওয়া ইজিবাইক উদ্ধার, গ্রেপ্তার ১

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৪ জুলাই ২০২১ | |
টাঙ্গাইলের নাগরপুরে চুরি যাওয়া ইজিবাইক ও আটক চোর। ছবি-টাঙ্গাইল২৪.কম
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে চুরি যাওয়া ইজিবাইক উদ্ধারসহ চোর চক্রের ১ সদস্যকে গ্রেপ্তার করেছে নাগরপুর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত চোর ঢাকা জেলার ধামরাই থানার বাউখন্ড গ্রামের লাল মিয়ার ছেলে আঃ মান্নান (২৩)।

শনিবার (৩ জুলাই) দুপুরে উপজেলার পাকুটিয়া ইউনিয়নের পাকুটিয়া গ্রাম থেকে এলাকাবাসীর সহায়তায় চুরি যাওয়া ইজিবাইক সহ চোর চক্রের এ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে রবিবার (৪ জুলাই) সকালে আসামী আঃ মান্নানের রিরুদ্ধে চুরি মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত ২ জুলাই শুক্রবার রাতে উপজেলার পাকুটিয়ার ইজিবাইক মালিক গোলাম কিবরিয়া খানের বাড়ী হতে তার ইজিবাইকটি চুরি হয়। শনিবার সকালে গোলাম কিবরিয়ার ছেলে সোহাগ চুরি যাওয়া ইজিবাইকটি সব যায়গায় খুজতে থাকেন। খুঁজতে খুঁজতে পার্শ্ববর্তী সাটুরিয়ার দিকে গেলে রাস্তায় সে চোর মান্নানকে তাদের ইজিবাইক নিয়ে পালাতে দেখে। 

এসময় সে এলাকাবাসীর সহযোগিতায় চোরসহ গাড়ি আটকিয়ে স্থানীয় পাকুটিয়া ইউপি চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমানকে খবর দেন। পরে চেয়ারম্যান এসে নাগরপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ চোরসহ ইজিবাইক উদ্ধার করে নাগরপুর থানায় নিয়ে আসে।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আবদুল্লাহ আল মামুন বলেন, চোরকে ইজিবাইকসহ আটক করে এলাকাবাসী নাগরপুর থানা পুলিশকে খবর দিলে চোরসহ ইজিবাইক থানায় আনা হয়। পরে ইজিবাইকটি মালিকের কাছে হস্তান্তর করে আসামীর বিরুদ্ধে চুরি মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি