০৪:৫৮ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ট্রেনে কাটা পড়ে প্রাণিসম্পদ কর্মকর্তাসহ নিহত ২

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের কালিহাতীতে অরক্ষিত রেলক্রসিং পাড় হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে প্রাণিসম্পদ কর্মকর্তা ও ওষুধ কোম্পানীর এক বিক্রয় প্রতিনিধি নিহত হয়েছে। 

বুধবার রাত ১১টার দিকে ঢাকা-বঙ্গবন্ধুসেতুপূর্ব রেললাইনের উপজেলার হাতিয়া রেলক্রসিং এলাকায় এই ঘটনা ঘটে। 

নিহত এসএম রোকনুজ্জামান (৪৮) কালিহাতী উপজেলার প্রাণিসম্পদ কার্যালয়ের উপ-সহকারি প্রাণিসম্পদ কর্মকর্তা ও ঘাটাইল উপজেলার রতনপুর গ্রামের আবুল কাশেমের ছেলে এবং নিহত ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি রবিন্দ্রনাথ (৫২)। 

সে কালিহাতীতে একটি ভেটেনারি ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। তিনি মুন্সিগঞ্জ জেলার বাসিন্দা। 

বিষয়টি নিশ্চিত করে কারিহাতী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: মোহাম্মদ শহিদুল্লাহ জানান, বুধবার রাতে উপ-সহকারি প্রাণিসম্পদ কর্মকর্তা রোকনুজ্জামান ওষুধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধি রবিন্দ্রনাথকে নিয়ে উপজেলার আনালিয়া বাড়ি এলাকায় একটি বাড়িতে গবাদিপশু চিকিৎসা দেয়ার জন্য মোটরসাইকেলযোগে যাচ্ছিলেন। 

এসময় মোটরসাইকেলটি হাতিয়া রেলক্রসিং পাড় হওয়ার সময় উত্তরবঙ্গগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। পরে খবর পেয়ে নিহতদের মরদেহ তার স্বজনরা এসে নিয়ে গেছেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি