০৬:২১ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

জেলা প্রশাসক আন্তঃউপজেলা বিতর্ক প্রতিযোগিতা বিজয়ী আর এস পাইলট উচ্চ বিদ্যালয়

মুশফিকুর মিল্টন | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২০ মার্চ ২০২৪ | |
, টাঙ্গাইল :

জেলা প্রশাসক আন্তঃউপজেলা বিতর্ক প্রতিযোগিতায় কালিহাতী পর্যায়ে কালিহাতী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়কে হারিয়ে বিজয়ী হয়েছে কালিহাতী আর এস পাইলট উচ্চ বিদ্যালয়।  উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (২০ মার্চ ) সকালে উপজেলা পরিষদ হল রুমে এ প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। 

ফাইনালে “স্মার্টফোন শিক্ষার্থীদের সৃজনশীলতার পথে যতটা সহায়ক তার চেয়ে বেশি প্রতিবন্ধক” বিষয়ে কালিহাতী আর এস পাইলট উচ্চ বিদ্যালয় পক্ষে এবং কালিহাতী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় বিপক্ষে অংশগ্রহণ করে যুক্তি ও তর্ক শেষে বিজয়ী হয়েছে কালিহাতী আর এস পাইলট উচ্চ বিদ্যালয়। সেরা বিতার্কিক নির্বাচিত হয়েছে বিপক্ষ দলের তানহা তালুকদার। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের পুরস্কার বিতরণ করেন টাঙ্গাইল -৪ (কালিহাতী) আসনের সংসদ সদস্য আবদুল লতিফ সিদ্দিকী। বিতর্ক প্রতিযোগিতায় মডারেটরের দায়িত্ব পালন করেন, কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন। 

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বিকম, এফবিসিসিআইয়ের পরিচালক আবু নাসের, সহকারি কমিশনার (ভূমি) মো. সিফাত বিন সাদেক, উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক আলহাজ আনোয়ার হোসেন মোল্লা, গণবিপ্লব পত্রিকার সম্পাদক মোশাররফ হোসেন সিদ্দিকী ঝিন্টু প্রমুখ। 

এসময় বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। প্রতিযোগিতায় ১৮টি শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করেন। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি