০৭:৫০ পিএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৭ মার্চ ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুর উপজেলায় ঐতিহাসিক ৭ মার্চ যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হয়। বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে চিরঞ্জীব মুজিব ভাস্কর্যের বেদীতে পুস্প স্তবক অর্পন করেন উপজেলা প্রশাসন। আরো অংশ নেন উপজেলা আওয়ামীলীগ ও এর বিভিন্ন  অঙ্গ সংগঠন। বিভিন্ন শিক্ষা ও সাংস্কৃতিক সংগঠন ও পৃথকভাবে ফুলের স্তবক অর্পন করেন।

পরে একটি বিশাল র‌্যালী মুজিব কর্ণার থেকে শুরু করে এবং উপজেলা পরিষদ চত্বরে মুজিব ভাস্কর্যে পুস্প স্তবক অর্পন করেন। এখানে নেতৃত্বে দেন ছোট মনির এমপি। পরে উপজেলা পরিষদ হলরুমে এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার( চলতি দায়িত্ব) এবং সহকারি কমিশনার (ভূমি) নাজমুল হাসান। প্রধান অতিথি ছিলেন ছোট মনির এমপি। বক্তব্য রাখেন আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল মোমেন ওসি ইমদাদুল হক তৈয়ব, মাধ্যমিক শিক্ষা অফিসার জুলফিকার হায়দার, প্রেসক্লাব সভাপতি জয়নাল আবেদীন, ঝাওয়াইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খায়রুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা সমরেন্দ্রনাথ বিমল, নগদাশিমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান সোহেল। উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আওয়ামীলীগ নেতা ইঞ্জিনয়ার খন্দকার গিয়াসউদ্দীন, জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম প্রমুখ। 

পরে প্রধান অতিথি ৭ মার্চ উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি