০৩:০৭ এএম | টাঙ্গাইল, বুধবার, ১ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবলীগ কর্মীর আত্মহত্যা

স্টাফ রির্পোটার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৭ মার্চ ২০২০ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবলীগের এক কর্মী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তাঁর নাম বাবুল সিকদার (৩৫)। বাড়ি উপজেলার ফতেপুর ইউনিয়নের বহনতলী গ্রামে। 

সোমবার রাত তিনটার দিকে তিনি ফেসবুকে স্ট্যাটাস দেন। এতে লেখা ছিলো ‘আমাকে বাঁচতে দিল না গেরেজে মাসুদ ও ভাগনে শামিম, শাহিন ও সাজেদুল। তিন কিস্তিতে পনের লাখ টাকা হোন্ডার ব্যবসার কথা কয়া।’ 

এলাকাবাসী ও পুলিশ জানায়, বাবুল সিকদার মাটির ব্যবসা করতেন। পাশাপাশি উপজেলা যুবলীগের সক্রিয় কর্মী ছিলেন। সম্প্রতি তিনি স্থানীয় কয়েকজনকে টাকা ধার দিয়ে ফেরত পাননি। এছাড়া তার কাছেও কয়েকজন টাকা পেতেন। পাওনাদারদের কাছ থেকে টাকা আদায় করে ধার শোধ করতে পারছিলেন না তিনি। সোমবার দিবাগত রাত তিনটার দিকে ফেসবুকে স্ট্যাটাস দেয়ার পর মঙ্গলবার সকালে এলাকাবাসী তাঁর মরদেহ বাড়ির পাশে একটি গাছে ঝুলতে দেখেন। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তেরর জন্য টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। 

মির্জাপুর থানার উপপরিদর্শক (এস আই) মো. আলাউদ্দিন জানান, মৃত্যুর আগে তিনি কার কাছে টাকা পান এবং কে তাঁর কাছে টাকা পায় তা একটি চিরকুটে লিখে গেছেন। তাঁর দেয়া ফেসবুক স্ট্যাটাস তদন্ত করে দেখা হচ্ছে।

এসআর

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি