১১:৪৯ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১০ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ছেলেকে কুপিয়ে হত্যা করল মা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২৯ মার্চ ২০১৭ | | ৪৩১
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়নের বিন্যাফৈর এলাকায় মা হালেমা বেগম (৪৮) তার ছেলে হজরত আলীকে (২৪) কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

বুধবার ভোড়ে এ ঘটনা ঘটে। নিহত হজরত আলী ওই গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

দাইন্যা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান লাভলু মিয়া ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক ভ‚ইয়া জানান, ভোররাতে হজরত নেশা করে মাতাল অবস্থায় তার মা’র সাথে আপত্তিকর কাজ করার চেষ্টা করে। এসময় মা হালেমা বেগম আত্ম রক্ষার্থে ঘরে থাকা কুড়াল দিয়ে কুপিয়ে ছেলে হজরতকে হত্যা করে। পরে খবর পেয়ে পুলিশ সকাল ১১টায় ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় মা স্বেচ্ছায় পুলিশের কাছে আত্মসমর্পন করেছে বলেও জানান ওসি নাজমুল হক ভ‚ইয়া।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি