০৯:৪৬ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

হাওরবাসীর পাশে দাঁড়ালেন ফজলুর রহমান খান ফারুক

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ৭ মে ২০১৭ | | ১২৩২৮
, টাঙ্গাইল :

পাহাড়ী ঢলে ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জের হাওরবাসীর জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।

রোববার সকালে জেলা পরিষদ কার্যালয়ে হাওরবাসীর জন্য মাওলানা ভাসানী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে ১০০ বস্তা ত্রাণ তুলে দেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদ, কোষাধ্যক্ষ মো. নাসির উদ্দিন ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মাতিনুজ্জামান সুখন প্রমুখ।

উলে­খ্য, হাওড়বাসীদের সাহায্যের জন্য মাভাবিপ্রবি’র শিক্ষার্থীরা বিভিন্ন অনুষ্ঠান ও কার্যক্রমের আয়োজন করেছে। হাত বাড়িয়েছে মানুষের কাছে, সাহায্যের আবেদন জানিয়েছে হাওড়বাসীর জন্য।

শিক্ষার্থীরা জানান, ক্ষতিগ্রস্ত হাওরবাসীদের জন্য তাদের পক্ষ থেকে ৫ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি তেল, ৩ কেজি আটা, ২ কেজি চিড়া, ১ কেজি লবন, ১০টা মোমবাতি, ১ বক্স স্যালাইন, ১০টা পানি বিশুদ্ধ করণ ট্যাবলেট ও ২ বক্স (২০টি) দিয়াশলাই সমন্বয়ে একটি করে বস্তা তৈরী করে ৪০০ জন মানুষকে সহযোগিতা করার লক্ষ্য নেয়া হয়েছে। এর মধ্যে ১০০জন মানুষের সাহায্যর জন্য এগিয়ে আসলেন জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।

আপনার মন্তব্য লিখুন...

কালিহাতীতে মে দিবস পালিত মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধ প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা গোপালপুরে বিদেশ ফেরত পুনরেকত্রীকরন শীর্ষক কর্মশালা নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি