০২:৫৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

নাগরপুর থানার আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। জনসাধারণের অংশগ্রহণে বিট পুলিশিং কার্যক্রম জোরদার করার লক্ষ্যে শনিবার সকাল ১১টার দিকে ৪নং বিট নাগরপুর ইউনিয়ন থানা প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচএম জসিম উদ্দিন।

এস আই সালাহ্ উদ্দিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাগরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মো. কুদরত আলী, সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম সবুজ, নাগরপুর প্রেসক্লাবের সভাপতি আক্তারুজ্জামান বকুল, পুজা উদযাপন পরিষদের সভাপতি স্বপন কুমার সাহা, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুজায়েত হোসেন, কেন্দ্রীয় আলীম মাদ্রাসার সুপার আব্দুস সালাম, তদন্ত কর্মকর্তা মো. হাসান জাহিদ, নাগরপুর বাজার বণিক সমিতির আহ্বায়ক হাবিবুর রহমান লিটন, ও ইউপি সদস্য মো. দুলাল মিয়াসহ বিভিন্ন স্তরের সূধীজনরা উপস্থিত ছিলেন। 

এসময় বক্তরা আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা সহ মাদক নির্মূল, বাল্য বিবাহ বন্ধ ও ইভটিজিং প্রতিরোধে সচেতন হবার জন্য জনসাধারণের প্রতি আহ্বান জানান।

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি