০৮:২৩ পিএম | টাঙ্গাইল, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পৃথক সড়ক দুর্ঘটনায় টাঙ্গাইলে ২ কলেজ ছাত্রসহ নিহত ৩

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৪ জানুয়ারী ২০২৪ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ও ঘাটাইলে মোটরসাইকেল-মাহিন্দ্রর মুখোমুখি সংঘর্ষে দুই কলেজছাত্রসহ ৩ জন নিহত হয়েছে। রবিবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার মোকনা ইউনিয়নের কেদারপুরে শেখ হাসিনা সেতুর উপর ও উপজেলার ধলাপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার শুনশি গ্রামের মো. ওমর সেতাবের ছেলে শাকিল মিয়া (১৯) এবং কলমাইদ গ্রামের আদম আলীর ছেলে মাসুম মিয়া (১৯)। তারা দুজনেই পার্শ্ববর্তী জেলা মানিকগঞ্জ সাটুরিয়া সৈয়দ কালু শাহ কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। এছাড়াও ঘাটাইলে নিহত বাছেদ আলী(৭০) ধলাপাড়া ইউনিয়নের জাইপাটা গ্রামের বাসিন্দা।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন বলেন, ঘনকুয়াশার কারণে কেদারপুর শেখ হাসিনা সেতুর দক্ষিন পাশ থেকে উত্তর পাড়ে যাচ্ছিলো দুই শিক্ষার্থী। 

মোটরসাইকেলের চালক ও ট্রাক চালক একে অপরকে দেখতে না পারাই মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুইজন আরোহী নিহত হন। তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতদের পরিবারের লোকজন থানায় এসেছে। তাদের চাহিদা অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অপরদিকে,ঘাটাইল উপজেলার ধলাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল কদ্দুছ জানান, রবিবার সকালে উপজেলার ধলাপাড়া চৌধুরী বাড়ির ঘাটপাড়ে মোটরসাইকেল ও মাহিন্দ্র গাড়ীর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহিন্দ্র গাড়ীর যাত্রী আব্দুল বাছেদ গুরতর আহত হয়। আহতবস্থায় বাছেদকে শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি