০১:১৩ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৪ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূঞাপুরে চরাঞ্চলের ৩০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২০ ফেব্রুয়ারী ২০২১ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনার দুর্গম চরাঞ্চলের অসহায় ও হতদরিদ্র ৩০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছেন আমেরিকাস্থ (এসইউএসইউএ ভিআইএলএলই) এবং দেশীয় সংস্থা এইচএমবিডি ফাউন্ডেশন নামে একটি সামাজিক সেচ্ছাসেবীমূলক সংগঠন।

শনিবার (২০ ফেব্রুয়ারি) দিনব্যাপী উপজেলার চরাঞ্চলের গাবসারা ইউনিয়নের জুংগীপুর গ্রামের রুলীপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় শুশুয়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের ব্যবস্থাপনায় এই ফ্রি মেডিকেল মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

এছাড়াও ফ্রি চিকিৎসার পাশাপাশি ৫০ জন ছাত্রীকে 'Menstrual Hygiene Awareness Programme & Hygiene Kits Distribution' প্রদান করা হয়েছে। চিকিৎসা সেবা পেয়ে স্থানীয়রা বলেন- 'আমরা চরাঞ্চলের অনেক অসহায়-দরিদ্ররা বিনামূল্যে চিকিৎসা সেবা আনন্দিত। যারা এরমক মহৎ উদ্যোগ নিয়ে পাশে দাঁড়িয়েছে তাদের ধন্যবাদও জানান তারা।'

এসময় সামাজিক সেচ্ছাসেবীমূলক এইচএমবিডি ফাউন্ডেশন সংগঠনের প্রোগাম অফিসার শাদলী, শুশুয়া ওয়েলফেয়ার এসোসিয়েশনেে সভাপতি মমিনুর রহমান,সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, শুশুয়া ভিলের প্রতিষ্ঠাতা ও আমেরিকা প্রবাসী মাসুম মাহবুবুর, গাবসারা ইউনিয়ন যবলীগের সাবেক সভাপতি সোহরাব আকন্দ, স্থানীয় সমাজকর্মী খন্দকার আসলাম প্রমুখসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা ঋণ খেলাপি দায়ে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন ও সালাউদ্দিনের ম কালিহাতী পৌর আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত  ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্য শেখ হাসিনা সরকার কৃষিকে যন্ত্রিকীকরণ করেছে : খান আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদের ফল প সর্বজনীন পেনশন‌ প্রজ্ঞাপন‌ বাতিলের দাবিতে মাভাবিপ্রবি শ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি