১২:৩৫ এএম | টাঙ্গাইল, রোববার, ২৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নির্বাচনী প্রচারে বাঁধা ও মিথ্যা মামলার প্রতিবাদে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী মনোনীত (নৌকা) প্রতীকের প্রার্থী এডভোকেট মামুন অর রশিদের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন, নির্বাচনী প্রচারে বাঁধা প্রদান, মিথ্যা মামলা ও ভাংচুরের অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করেছে টাঙ্গাইল-৫ (সদর) আসনের স্বতন্ত্র (ঈগল) প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য ছানোয়ার হোসেন। 

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন তিনি ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার অনুমতি ও সমর্থনে নির্বাচনে অংশগ্রহণ ও উৎসবমুখর করার লক্ষ্যে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীকে নির্বাচনে অংশ গ্রহণ করছি। কিন্তু নির্বাচনের উৎসবমুখর পরিবেশকে বিনষ্ট করার জন্য একটি মহল অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় নির্বাচনী অফিস ভাংচুর, অগ্নিসংযোগ, কর্মীদের শারিরীক নির্যাতন-মারধর, পোস্টার ব্যানার ছেড়ে ফেলা ও পোস্টার লাগাতে বাঁধা প্রদান করা হচ্ছে। এছাড়াও চিহ্নিত সন্ত্রাসী দিয়ে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন ও গোলাগুলির ঘটনা ঘটছে।

এ সব ঘটনায় লিখিতভাবে জেলা রিটার্নিং কর্মকর্তাসহ নির্বাচনী অপরাধ অনুসন্ধান কমিটির কাছে লিখিত অভিযোগ করা হয়েছে বলেও জানান স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেন।

উল্লেখ্য, গত ২৪ ডিসেম্বর রাতে টাঙ্গাইল-৫ সদর উপজেলার যুগনী এলাকায় বাঘিল ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদকসহ তিনজন গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় টাঙ্গাইল সদর থানায় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকনের বাবা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০-২৫ জনের নামে মামলা দায়ের করেছে। ইতিমধ্যেই পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে তারা সবাই স্বতন্ত্র প্রার্থী (ঈগল)বর্তমান সংসদ সদস্যের কর্মী।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি