০৯:৪৫ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৩ ডিসেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। মির্জাপুর উপজেলা যুবদলের আহবায়ক গোলাম মোস্তফা জীবন ও সদস্য সচিব ডি এ মতিনের নেতৃত্বে গঠিত কমিটির বিরুদ্ধে চলমান স্বৈরাচার সরকার বিরোধী গণতান্ত্রিকা আন্দোলনে নিস্ক্রিয়তা এবং ডামি নির্বাচন প্রতিহত করার আন্দোলনে ভূমিকা পালনে ব্যর্থতার অভিযোগে এই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। 

শনিবার জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টনের নির্দেশক্রমে দপ্তর সম্পাদক (সহসভাপতি) কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। 

মির্জাপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সচিব ডি এ মতিন তাদের কমিটির বিরুদ্ধে করা অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন উল্লেখ করে বলেন, চলমান সরকার বিরোধী আন্দোলন সংগ্রামে মির্জাপুর উপজেলা যুবদল যে ভূমিকা পালন করছে অনেক জেলাতেও সে আন্দোলন সংগ্রাম হচ্ছে না। তিনি মনে করেন গ্রুপিংয়ের নোংরা রাজনীতির কারণে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। দলের দুঃসময়ে নিজেদের মধ্যে এই হিংসাত্বক সিদ্ধান্ত দলের জন্য অমঙ্গল ভয়ে নিয়ে আসবে বলে তিনি মনে করেন। 

এ ব্যাপারে মির্জাপুর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আব্দুর রউফ বলেন, কেন্দ্রীয় যুবদল যেটা ভাল মনে করেছে সেটাই করেছে। এ বিষয়ে আমার কোন মন্তব্য নেই বলে তিনি উল্লেখ করেন।  

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি