০৮:০০ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে মনোনয়নপত্র জমা দিলেন স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুক্লা 

মুশফিকুর মিল্টন | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ১ ডিসেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল- ৪ (কালিহাতী ) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন স্বাধীনতার ইশতেহার পাঠক ও সাবেক মন্ত্রী প্রয়াত শাজাহান সিরাজের কন্যা ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুক্লা। বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সহকারি রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও শাহাদাত হুসেইনের নিকট তিনি মনোনয়নপত্র জমা দেন। এসময় শাজাহান সিরাজের স্ত্রী রাবেয়া সিরাজ সারওয়াত সিরাজের সাথে ছিলেন। 

মনোনয়নপত্র জমা দেয়ার পর ব্যারিস্টার সারওয়াত সিরাজ শুক্লা সাংবাদিকদের বলেন, আমার বাবা সারাজীবন কালিহাতীর মানুষের জন্য কাজ করেছেন। তিনি সবসময় অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। আমিও আমার বাবার মত কালিহাতীর মানুষের সেবা করতে চাই। 

এদিকে ব্যারিস্টার  সারওয়াত সিরাজ শুক্লা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে আসলেও প্রয়াত শাজাহান সিরাজের অনুসারীরা তাকে স্বাগত জানিয়েছেন। শুক্লার বিজয় নিশ্চিত করার জন্য তারা ভোটের মাঠে থাকবেন বলে অনেকেই জানিয়েছেন। 

এ আসনে ব্যারিস্টার সারওয়াত শুক্লা ছাড়াও আরও ৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।  তাদের মধ্যে নৌকার প্রার্থী মোজহারুল ইসলাম তালুকদার, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী ও তাঁর ছোট ভাই মুরাদ সিদ্দিকী, জাপার প্রার্থী ইঞ্জিনিয়ার লিয়াকত আলী, জাকের পার্টির মোন্তাজ আলী, তৃণমুল বিএনপির শহিদুল ইসলাম, বাংলাদেশ সুপ্রিম পার্টির শুকুর মাহমুদ, জাতীয় পার্টি (জেপি) সাদেক সিদ্দিকী, জাসদ ( ইনু) এসএম আবু মোস্তফা। 

আপনার মন্তব্য লিখুন...

ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণ, আহত ৩৫ বাবার ভোট দিতে এসে ছেলে আটক বিদ্যালয়ের মাঠ দখল করে সড়ক নির্মাণের ইটের খোয়ার স্তুপ মধুপুর ও ধনবাড়ি উপজেলা পরিষদ নির্বাচনে আইন-শৃংখলা রক্ষা কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে নিহত ১, আহ স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবি নিয়ে মাভাবিপ্ মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি