০৩:৪২ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ডাকাতিতে বাঁধা দেয়ায় স্বামী স্ত্রী ও সন্তানকে কুপিয়ে আহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে বাড়িতে ডাকাতির সময় লুটপাটে বাধা দেওয়ায় স্বামী স্ত্রী ও সন্তানকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত পিতা পুত্রকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শুক্রবার গভীর রাতে পৌর এলাকার বাওয়ার কুমারজানী এলাকার মির্জাপুর মহিলা কলেজ পাড়ায় এ ঘটনা ঘটে। 

জানা গেছে, ওই গ্রামের কাজী দৌলত হোসেন (৭০) রাত আনুমানিক আড়াইটার দিকে তাহাজ্জুদ নামাজের উদ্দেশ্যে ঘুম থেকে উঠেন। ঘরের দরজা খুলতেই উঠানে মুখোশ পড়া ৪/৫ জন লোক দেখে দরজা বন্ধ করতে গেলে মুখোশ পড়া লোকগুলো দরজা ধাক্কা দিয়ে ঘরে প্রবেশের চেষ্টা করে। বাধা দিলে ধারালো অস্ত্র দিয়ে তাকে আঘাত করে এবং তার স্ত্রী নার্গিস বেগমের গলার স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। তার আত্মচিৎকারে ছেলে কাজী রায়হান (৩৫) এগিয়ে এলে তাকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে চলে যায়। পরিবারের অন্য সদস্যরা ৯৯৯ এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে। 

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, ঘটনাটি ডাকাতি নয়, ওটা একটা চুরির ঘটনা। চোরদের দেখে ফেলায় বাড়ির লোকজনের ওপর তারা হামলা করে। এ বিষয়ে পুলিশ কাজ করছে বলে তিনি জানিয়েছেন। 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে খাদ্যভিত্তিক পুুষ্টি (ফলিত পুষ্টি) বিষয়ক প্রশি করটিয়া হাটে আল আরাফা ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন মেয়ের বাড়ি বেড়াতে এসে লাশ হলেন বাবা ৫০০ টাকা চাঁদা নেওয়ার অভিযোগে ছাত্রলীগ-যুবলীগের ৪ নেতা গোপালপুরে হিটস্ট্রোকে চা বিক্রেতার মৃত্যু  নাগরপুরে বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল যুবকের প্রাণ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  হিটস্ট্রোকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু, নির মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার ট কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি