০২:২৭ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৭ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

অবরোধ প্রতিরোধের বিরুদ্ধে টাঙ্গাইল জেলা যুবলীগের অবস্থান কর্মসূচি 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২ নভেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

দেশব্যাপী বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে এবং বিএনপির ডাকা ৭২ ঘন্টা অবৈধ অবরোধ প্রতিরোধের বিরুদ্ধে অবস্থান কর্মসূচি ও বিক্ষোভ মিছিল করেছে টাঙ্গাইল জেলা যুবলীগ। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আশেকপুর বাইপাস এলাকায় নাশকতা প্রতিরোধে দিনব্যাপী এ কর্মসূচি পালন করা হয়।

এর আগে শহরের বিভিন্ন এলাকা থেকে খন্ড-খন্ড মিছিল ও মোটরসাইকেল বহর নিয়ে আশেকপুর বাইপাস এলাকায় যুবলীগের নেতাকর্মীরা সমবেত হয়। সেখান থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি আশেকপুর বাইপাস থেকে মহাসড়কের নগরজালফৈ-তারুটিয়া হয়ে পুনরায় বাইপাস এলাকায় এসে শেষ হয়। মিছিলে অবৈধ অবরোধ মানিনা-মানবোনা শ্লোগানে মুখরিত হয়।

এসময় বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা যুবলীগের সভাপতি মাসুদ পারভেজ, সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার বিপ্লব, শহর আওয়ামী যুবলীগের আহবায়ক মেহেদী হাসান ইমু প্রমুখ।

এসময়, জেলা আওয়ামী যুবলীগ, সদর উপজেলা যুবলীগ ও শহর যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি