০২:৪১ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

দ্বাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে টাঙ্গাইলে "জাতীয় পার্টির" কর্মী সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল সদর উপজেলা জাতীয় পার্টির আয়োজনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এক বৃহৎ কর্মী সভার আয়োজন করা হয়েছে। 

আজ দুপুরে টাঙ্গাইল জেলা জাতীয় পার্টি কার্যালয়ে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জনাব আলহাজ্ব মোজাম্মেল হক। কর্মী সভার সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন সলিমুল্লাহ দুলাল, আহবায়ক সদর উপজেলা জাতীয় পার্টি, অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন জনাব কায়সার রিজভী রিপন, সদস্য সচিব সদর উপজেলা জাতীয় পার্টি। 

এ সময় বক্তব্য রাখেন আবু সাঈদ আজাদ, আব্দুর রাজ্জাক, মাহফুজুর রহমান খোকা, জয়নাল আবেদীন, সিদ্দিক হোসেন তারা সকলেই টাঙ্গাইল সদর উপজেলা জাতীয় পার্টির  যুগ্ন-আহ্বায়ক। আরো বক্তব্য রাখেন জনাব ইব্রাহিম মোল্লা, যুগ্ম -সাধারণ সম্পাদক, টাঙ্গাইল জেলা জাতীয় পার্টি। 

এ সময় উপস্থিত ছিলেন শামসুদ্দোহা যুবরাজ, সহ-সভাপতি টাঙ্গাইল জেলা জাতীয় পার্টি, মোহাম্মদ ওস্তাগীর হোসেন, সদস্য টাঙ্গাইল জেলা জাতীয় পার্টি এবং বিভিন্ন ইউনিয়ন জাতীয় পার্টি  ও সদর  উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ । বক্তারা তাদের বক্তব্যে বলেন, গত ২০ বছরের জরাজীর্ণ, নিষ্ক্রিয় কমিটিগুলো ভেঙে প্রতিটি ইউনিয়নে নতুন করে কমিটি করা হোক এবং প্রত্যেক কর্মী সমর্থকদের খোঁজ-খবর নিয়ে, তাদের বিভিন্ন সমস্যা চিহ্নিত করে তাদের দলে সক্রিয়ভাবে কাজ করার আহ্বান জানানো দরকার । 

পাশাপাশি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য প্রস্তুতি নেওয়ার জন্য প্রতিটি ইউনিয়নে জনসভার আয়োজন করা হোক । এ সময় প্রত্যেক কর্মী ও নেতৃবৃন্দ তাদের বক্তব্যে কেন্দ্রীয় নেতাদের নিকট একটাই দাবি করেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আলহাজ্ব মোজাম্মেল হককে যেন টাঙ্গাইল সদর -৫ আসন থেকে জাতীয় পার্টির এমপির মনোনয়ন দেওয়া হয়।

আপনার মন্তব্য লিখুন...

রোগী দেখে জরিমানা গুণলেন ওষুধ বিক্রেতা মাসিক কবিতা আবৃত্তি ও স্বরচিত কবিতা পাঠ প্রতিযোগিতা মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের ডিজিটাল দক্ষতা বিষয়ক (ইডিজি মাভাবিপ্রবিতে জালালাবাদ এসোসিয়েশন সভাপতি অয়ন-সম্পাদক নাগরপুরে কৃষক দলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন প্রচারণায় এগিয়ে সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজ টাঙ্গাইলে তিনদিন ব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন গোপালপুরে পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলবাসীর বোবা কান্নার ২৮ বছর ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্ মির্জাপুর ক্যাডেট কলেজ এসএসসি-২০২৪ সাফল্য শতভাগ লোকমান ফকির কলেজ অধ্যক্ষের অপসারণ চান শিক্ষক-কর্মচারীরা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি