১১:১২ পিএম | টাঙ্গাইল, বুধবার, ৬ ডিসেম্বর ২০২৩
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আশরাফ গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২১ অক্টোবর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান কাজী আশরাফ সিদ্দিকীকে অর্থ কেলেঙ্কারি মামলায় গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার তক্তারচালা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তিনি ঢাকা থেকে বাড়ি ফিরছিলেন।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান জানান, জাপা নেতা কাজী আশরাফ সিদ্দিকীর বিরুদ্ধে দু’টি মামলায় ৬ মাসের সাজা পরোয়ানা জারি ছিল। এর পরিপ্রেক্ষিতে পুলিশ তাকে গ্রেফতার করেছে।

ওসি আরও জানান, তথ্য-প্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেফতার করা হয়। মামলা দুটিই ঢাকার আদালতে করা। ওই দুই মামলায় তিনি সাজা প্রাপ্ত ছিলেন। দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, কাজী আশরাফ সিদ্দিকী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে দুইবার টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন। তিনি সখীপুর উপজেলা থেকে উপজেলা পরিষদ নির্বাচনেও অংশ নিয়েছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ লাখ ৭ হাজার টাক ভূঞাপুরে সোনালী ব্যাংকের আত্মসাতের প্রতিবাদে মানববন্ধন স্ত্রীর পরকীয়া সইতে না পেরে ‘চিরকুট’ লেখে স্বামীর আত্মহ দলীয় নেতাকর্মীর নৌকার বাইরে কাজ করার কোন সুযোগ নেই : কৃ মধুপুরে মা, দুই ছেলেসহ ৪ জনকে গাছে বেঁধে নির্যাতন মির্জাপুরে আমন ধান ও চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন এটিএন নিউজ এগ্রি এন্ড ফার্মিং অ্যাওয়ার্ডস পেলেন কৃষক ফজ ঘাটাইলে সড়কে ঝড়ল এসএসসি পরীক্ষার্থীসহ ২ প্রাণ কালিহাতীতে আ’লীগের বিশেষ বর্ধিত সভা টাঙ্গাইল সদর আসনের ৬ প্রার্থীর নামে ৬১টি মামলা মির্জাপুরে ঋণগ্রস্থ ব্যক্তির ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্ নাগরপুরে সাংবাদিকদের সাথে আ’লীগ প্রার্থীর মতবিনিময় যুবলীগের প্রতিষ্ঠাতা শহীদ শেখ ফজলুল হক মনি’র ৮৫ তম জন্ম মাভাবিপ্রবি বঙ্গবন্ধু মুর‌্যালে ওয়ান বাংলাদেশের শ্রদ্ধা স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে আটকে রেখে মনোনয়ন বাতিলের অ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি