০৮:২৬ পিএম | টাঙ্গাইল, সোমবার, ৬ মে ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ২০

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২০ মার্চ ২০১৭ | | ৩৫৫১
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল-মহাসড়কের টাঙ্গাইল সদর উপজেলার ভাতকুড়ায় বাস ট্রাক সংঘর্ষে এক জন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে।

সোমবার বিকেলে এ ঘটনা ঘটে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার মোঃ মফিদুল ইসলাম জানান, ঢাকা থেকে উত্তর বঙ্গগামী একটি বাস ঘটনা স্থলে পৌছালে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের চাকা ফেটে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি রাস্তার পাশে খাদে পরে যায়। এসময় ঘটনা স্থলেই বাসের এক মহিলা যাত্রী নিহত হয়। আহত হয় কমপক্ষে আরো ২০জন।

পরে সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস কর্মিরা আহতদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

লাশ টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে সন্ত্রাসী হামলায় আ.লীগ নেতাসহ আহত ৩ ফিলিস্তিনকে সমর্থন করে সা'দত কলেজে পতাকা উত্তোলন করলো ছ টাঙ্গাইলে মানুষের কঙ্কাল উদ্ধার   নাগরপুরে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত কালিহাতীতে আনোয়ার মোল্লাকে বিজয়ী করতে একাট্টা উপজেলা আ. কালিহাতীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত মির্জাপুরে বিল থেকে কঙ্গাল উদ্ধার গোপালপুরে বিপুল পরিমাণ নিষিদ্ধ ঔষধসহ আটক ১ নাগরপুরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচন সম্পন মির্জাপুরে তীব্র পানির সংকট নিরসনে এমপি শুভর নলকুপ স্থা বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে গণমাধ্যমকর্মীদের সমাবেশ  গুচ্ছ ‘বি’ ইউনিট ভর্তি পরীক্ষায় মাভাবিপ্রবি কেন্দ্রে উ মির্জাপুরে রাতের আঁধারে কৃষি শ্রমিককে কুপিয়ে হত্যা নাগরপুরে দু''পক্ষের সংঘর্ষে বীর মুক্তিযোদ্ধার সন্তান নি সখীপুর বনে দুর্বৃত্তের আগুন, বিলুপ্ত হচ্ছে বন্য প্রাণী

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি