১১:৩৫ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

১০০ মেধাবী শিক্ষার্থীরা পেল শিক্ষা উপকরণ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে ২০টি মাধ্যমিক বিদ্যালয়ের ১০০ মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ প্রদান করা হয়েছে। 

সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদের অর্থায়নে ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোছা: নার্গিস বেগম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণগুলো তুলে দেন। শিক্ষা উপকরণের মধ্যে রয়েছে- স্কুল ব্যাগ, টিফিন বক্স, খাতা ও কলম।

শিক্ষা উপকরণ পেয়ে শিক্ষার্থী সুমাইয়া খাতুন, রাব্বী ও পারভীন সুলতানা বলেন- শিক্ষা উপকরণ স্কুল ব্যাগ, টিফিন বক্স, খাতা ও কলম পেয়ে অনেক খুশি হয়েছে। এতে করে আমাদের পড়ালেখায় আরও উৎসাহ যোগাবে। এরকম উদ্যোগকে আমরা স্বাগত জানাই এবং সংশ্লিষ্ট কর্র্তৃপক্ষকে অনুরোধ করব পরবর্তীতে এ ধারা অব্যাহত থাকে।

এ বিষয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোছা: নার্গিস বেগম বলেন, শিক্ষার মান উন্নয়নে ও পড়াশোনায় শিক্ষার্থীদের মনোযোগী করার লক্ষ্যে উপজেলা পরিষদের অর্থায়নে উপজেলার ২০ টি মাধ্যমিক বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন ধরণের শিক্ষা উপকরণ বিতরণ করতে পেরে আনন্দিত। শিক্ষা উপকরণ বিতরণ এটি একটি ধারাবাহিক কাজ। শিক্ষা উপকরণ বিতরণ কার্যক্রমের ধারা অব্যাহত থাকবে। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি