১১:৪১ এএম | টাঙ্গাইল, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূঞাপুরে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীতে শোভাযাত্রা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৬ সেপ্টেম্বর ২০২৩ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমীতে শোভাযাত্রা ও আলোচনাসভা করা হয়েছে। 

বুধবার (৬ সেপ্টেম্বর) শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন পরিষদের আয়োজনে সকাল ১০টায় ভূঞাপুর পাটনিপাড়া কেন্দ্রীয় নাটমন্দির হতে একটি শোভাযাত্রা বের করা হয়। 

শোভাযাত্রাটি তারাকান্দি-ভূঞাপুর সড়ক হয়ে পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদে গিয়ে শেষ হয়। পরে উপজেলার পরিষদ মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: বেলাল হোসেন। জন্মাষ্টমী উৎসব উদযাপন পরিষদের আহ্বায়ক সন্তোষ কুমার দত্তের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক শংকর দাস । অনুষ্ঠানে মুখ্য আলোচক ছিলেন শিক্ষাবিদ অধ্যাপক সুহাস চন্দ্র সরকার।

এতে বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফাহিমা বিনতে আখতার, ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  আহসান উল্লাহ, সুজন-সুশাসনের জন্য নাগরিকের উপজেলা শাখার সভাপতি অধ্যাপক মির্জা মহিউদ্দিন আহমেদ, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সরণ দত্ত, প্রেসক্লাবের সভাপতি শাহ আলম প্রামাণিক প্রমুখ।  

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, জন্মাষ্টমী উৎসব উদযাপন কমিটির সদস্য সচিব অভিজিৎ ঘোষ। 

আলোচনা সভায় বক্তরা, ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষ্যে তাঁর জীবন বিধান সম্পর্কে আলোকপাত করেন ও সমাজের বিভিন্ন অনাচার, দুবৃত্তায়ন, দুর্নীতি বন্ধ করে একটি অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে সকলের সহযোগিতা কামনা করেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি