০৩:০০ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শুধু অবকাঠামোগত উন্নয়ন নয় ক্রীড়া ক্ষেত্রেও দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে : আবুল কালাম আজাদ লিটন 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৩ আগস্ট ২০২৩ | |
, টাঙ্গাইল :

শুধু অবকাঠামোগত উন্নয়ন নয়, ক্রীড়া ক্ষেত্রেও জননেত্রী শেখ হাসিনা সরকার ব্যাপক উন্নয়ন করেছেন। প্রতিটি উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম স্থাপন করে খেলাধুলার ব্যবস্থা করা, জাতির জনক বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা গ্লোডকাপ প্রতিযোগিতার আয়োজন, নারীদের জন্য জাতীয় ভাবে পৃথক ক্রিকেট ও ফুটবল দল গঠন করা হয়েছে। ফলে ছেলেদের পাশাপাশি দেশের নারীরাও আজ বিশ্ব দরবারে বিভিন্ন খেলায় প্রতিযোগিতার যোগ্যতা অর্জন করেছেন। 

শনিবার বিকেলে উপজেলার জামুর্কী ইউনিয়নের কদিম ধল্যা প্রিমিয়ার ফুটবল লীগের খেলায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যার্শী উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও হংকং শাখা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ লিটন। উন্নয়নের ধারা অব্যহত রাখতে তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।  

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজাহারুল ইসলাম, উপজেলার আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামীম আল মামুন, জামুর্কী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডিএ মতিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ইলিয়াস আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম প্রমুখ। 

খেলা শেষে প্রধান অতিথি আবুল কালাম আজাদ লিটন বিজয়ী ও বিজীত দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি